২০২৪ সালে লোকসভা ভোট। সেই ভোট নিয়ে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এনডিএ বিরোধী জোট ক্রমেই মুষ্ঠিবদ্ধ হচ্ছে। এই অবস্থায় মমতার এই আশঙ্কাকে একেবারেই উড়িয়ে দিতে নারাজ রাজনৈতিক বিশ্লেষকরা।

Mamata Banerjee: লোকসভা ভোট এগিয়ে এনে ডিসেম্বরে করতে পারে বিজেপি, সম্ভাবনার কথা শোনালেন মমতা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা: চলতি সপ্তাহে মুম্বইয়ে ইন্ডিয়া জোটের বৈঠক। সেই বৈঠকে যোগ দিতে বুধবারই রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে সোমবার মুখ্যমন্ত্রীর গলায় শোনা গেল নতুন আশঙ্কার কথা। এগিয়ে আসতে পারে লোকসভা ভোট এবং তা ডিসেম্বর কিংবা জানুয়ারিতেও হতে পারে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান ছিল মেয়ো রোডে। সেই মঞ্চ থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমার তো এখন সন্দেহ আছে এরা ডিসেম্বরেই না পার্লামেন্ট ইলেকশন করে দেয়। জানুয়ারিতেও করে দিতে পারে। এদের কোনও বিশ্বাস নেই।”


২০২৪ সালে লোকসভা ভোট। সেই ভোট নিয়ে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এনডিএ বিরোধী জোট ক্রমেই মুষ্ঠিবদ্ধ হচ্ছে। এই অবস্থায় মমতার এই আশঙ্কাকে একেবারেই উড়িয়ে দিতে নারাজ রাজনৈতিক বিশ্লেষকরা। তাঁরা মনে করছেন, দলীয় কর্মীদের ঝাঁপিয়ে পড়তে এমন বার্তা দিতে পারেন দলনেত্রী। আবার এমনও হতে পারে, সত্যিই এগিয়ে আসতে পারে ২৪-এর লোকসভা ভোট।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours