নিজের ছেলে তার মাকে খুন করেছে। শুধু খুন করা নয়, খুনের পর মায়ের দেহ টুকরো-টুকরো করে কেটে দীর্ঘদিন বাড়িতে সংরক্ষণ করে রেখেছিল ছেলে।

Murder News: মাকে খুন করে দেহ টুকরো-টুকরো করে ঘরেই সংরক্ষণ করে রেখেছিল ছেলেপ্রতীকী ছবি।
ব্রাসেলস: নদী থেকে উদ্ধার হল মহিলার কাটা মুণ্ড ও টুকরো-টুকরো দেহাংশ। তারপর ঘটনার তদন্তে নেমে উদ্ধার হল বিস্ফোরক তথ্য। বহিরাগত কেউ নয়, নিজের ছেলে তার মাকে খুন করেছে। শুধু খুন করা নয়, খুনের পর মায়ের দেহ টুকরো-টুকরো করে কেটে দীর্ঘদিন বাড়িতে সংরক্ষণ করে রেখেছিল ছেলে। পুলিশি জেরায় অপরাধের কথা স্বীকারও করেছে অভিযুক্ত। তার ঘরে ফ্রিজ থেকে উদ্ধার হয়েছে ওই মহিলার কাটা জোড়া হাত ও জোড়া পা। আবার ওই মহিলার কাটা মুণ্ড একটি কন্টেনারে করে ঘরে বেশ কিছুদিন রাখা ছিল। পরে সেটি খালে ফেলে দেওয়া হয় বলে পুলিশের অনুমান। নৃশংস ঘটনাটি ঘটেছে বেলজিয়ামে (Belgium)।


পুলিশ জানায়, ওই মহিলার টুকরো-টুকরো দেহ উদ্ধার হয়েছে। তবে তাঁর নখ, গয়না, দেহের ট্যাটু দেখে তাঁকে শনাক্ত করা হয়েছে। অভিযুক্ত জাভেনতেমকে ব্রাসেলস বিমানবন্দরের একটি হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে। দক্ষিণ কোরিয়ায় পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল জাভেনতেম। গ্রেফতারির পর মাকে খুনের কথা স্বীকার করেছে জাভেনতেম।

পুলিশ সূত্রে খবর, নৃশংস হত্যাকাণ্ডটি ঘটেছিল গত ১০ জুলাই। বেলজিয়ামের লিয়েজি অঞ্চলের সেরাইং শহরের বাসিন্দা ওই মহিলা দুই সন্তান এবং নাতির সঙ্গে থাকতেন। ১০ জুলাই রাতে ফাঁকা ঘর থাকার সুযোগে জাভেনতেম তার মাকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। তারপর তাঁর দেহ টুকরো-টুকরো করে ঘরেই ফ্রিজের ভিতর রেখে দিয়েছিল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours