বাস্তুশাস্ত্র অনুসারে, যদি এই লক্ষণগুলি আপনার সঙ্গে ঘটতে থাকেই, তাহলে তাহলে বুঝতে হবে, আপনার ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করেছে। প্রচলিত ভাষায় বলা হয়, ব্ল্যাক ম্যাজিক বা কালো জাদু।

Black Magic From Home: শতচেষ্টা করেও অর্থসঙ্কট কাটছে না! কালো জাদু থেকে রক্ষা পান এই সহজ টোটকায়
বার বার একই সমস্যা পড়ছেন নাকি? পরিবারের কেউ না কেউ অসুস্থ হয়েই চলেছেন! পাশাপাশি আর্থিক অবস্থার অবনতি ঘটতেই চলেছে? একের পর এক আর্থিক সমস্যার সম্মুখীন হয়েই চলেছেন? বাস্তুশাস্ত্র অনুসারে, যদি এই লক্ষণগুলি আপনার সঙ্গে ঘটতে থাকেই, তাহলে তাহলে বুঝতে হবে, আপনার ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করেছে। প্রচলিত ভাষায় বলা হয়, ব্ল্যাক ম্যাজিক বা কালো জাদু। আর এই ব্ল্যাক ম্যাজিক থেকে কীভাবে নিজেকে ও নিজের পরিবারকে বাঁচাবেন, তার কয়েকটি সহজ টিপস জেনে নিন এখানে…


কালো জাদুর প্রভাব

প্রথমেই জেনে নিন যে, কোনও ব্যক্তির ওপর কালো জাদুর প্রভাব থাকলে তিনি মানসিকভাবে কিছুটা অস্থির হয়ে থাকে। হঠাৎ কোনও কারণ ছাড়াই হৃদস্পন্দন বেড়ে যায়। যদি আপনার উপর কালো জাদুর প্রভাব ধীরে ধীরে পড়তে থাকে, তাহলে মন ও মস্তিষ্কে দুর্বলতা অনুভব করতে শুরু করেন। রাতে ঘুমের মধ্যে ভয়ঙ্কর স্বপ্ন আসতে থাকে। কালো জাদুতে প্রভাবিতরা একাকীত্ব পছন্দ করতে শুরু করেন। ক্ষুধা-তৃষ্ণা অনুভব করে না, বেশিরভাগ সময়েই অসুস্থবোধ হতে থাকেন। সেই সঙ্গে ঘরে উপস্থিত তুলসীও শুকিয়ে যেতে শুরু করে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours