বিশ্বকাপের কোনও কমিটি কিংবা বাংলা ক্রিকেট সংস্থার পদে না থাকলেও নিয়মিত খোঁজ খবর রাখছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ দিনও ইডেনে এসেছিলেন সৌরভ।

BCCI-CAB: বিশ্বকাপের প্রস্তুতি, ইডেন পরিদর্শনে আসছেন বোর্ডের প্রতিনিধিরা

বিশ্বকাপের আমেজ শুরু হয়ে গিয়েছে। ২০১১ সালের পর ফের ভারতে ওয়ান ডে বিশ্বকাপ। তবে গত বিশ্বকাপে শ্রীলঙ্কা, বাংলাদেশ সহযোগী ছিল। এ বার একক ভাবে বিশ্বকাপের আয়োজক ভারত। কলকাতার ইডেন গার্ডেন্সে হাইভোল্টেজ সেমিফাইনাল সহ বিশ্বকাপের পাঁচটি ম্যাচ হবে। বিশ্বকাপের ভেনুগুলি কতটা প্রস্তুত, পরিদর্শন করবে ভারতীয় বোর্ড। ইডেনেও আসছে প্রতিনিধি দল। বিস্তারিত রইল -এর এই প্রতিবেদনে।


আগামী ৫ অগস্ট ইডেন গার্ডেন্স‌ পরিদর্শনে আসবে বোর্ডের প্রতিনিধি দল। সঙ্গে থাকতে পারেন আইসিসির প্রতিনিধিরাও। অক্টোবরে শুরু ওয়ান ডে বিশ্বকাপ। আর তার জন্যই ইডেন পরিদর্শনে আসবে বোর্ডের প্রতিনিধি দল। এই মুহূর্তে জোরকদমে ইডেন সংস্কারের কাজ চলছে। বিশ্বকাপের ম্যাচ পড়বে এমন প্রত্যাশা ছিলই। বহু আগেই ইডেনে নানা সংস্কারের কাজ শুরু হয়েছিল। সিএবি কর্তারা আশাবাদী, নির্দিষ্ট সময়ের মধ্যেই সংস্কারের কাজ সম্পূর্ণ হয়ে যাবে।

গত বারের ভুল থেকেও শিক্ষা নিচ্ছেন সিএবি কর্তারা। ২০১১ সালে বিশ্বকাপের সময় ইডেন সংস্কারের কাজ শুরু হয়েছিল। সেই সময় আইসিসির ফিট সার্টিফিকেট না পাওয়ায় ভারত-ইংল্যান্ড ম্যাচ সরে গিয়েছিল ইডেন থেকে। সেই ভুলের যাতে পুনরাবৃত্তি না হয়, কড়া নজর সিএবি কর্তাদের। ৫ তারিখ বোর্ডের প্রতিনিধি দলের ইডেন পরিদর্শন অবশ্যই গুরুত্বপূর্ণ।


বিশ্বকাপের কোনও কমিটি কিংবা বাংলা ক্রিকেট সংস্থার পদে না থাকলেও নিয়মিত খোঁজ খবর রাখছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ দিনও ইডেনে এসেছিলেন সৌরভ। ভারতীয় ক্রিকেট বোর্ড এবং বাংলা ক্রিকেট সংস্থার শীর্ষ পদক সামলেছেন। তাঁর মতো দক্ষ প্রশাসকের থাকাটা সিএবি কর্তাদের বাড়তি ভরসা দিচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours