প্রিয়াঙ্কা চোপড়া-- হলি থেকে বলি তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বী। অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। এ হেন প্রিয়াঙ্কার জীবনের একাধিক সত্য এবার 'জনতার দরবারে'। লাই ডিটেক্টরে সামনে রাখতেই ফাঁস হয়ে গেল জীবনের নানা অজানা কথা।

Priyanka Chopra: প্রকাশ্যে বাতকর্ম থেকে ঘুমিয়ে নাক ডাকা, 'লাই ডিটেক্টর'-এ ফাঁস প্রিয়াঙ্কার সব সত্যিফাঁস প্রিয়াঙ্কার সব সত্যি


প্রিয়াঙ্কা চোপড়া– হলি থেকে বলি তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বী। অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। এ হেন প্রিয়াঙ্কার জীবনের একাধিক সত্য এবার ‘জনতার দরবারে’। লাই ডিটেক্টরে সামনে রাখতেই ফাঁস হয়ে গেল জীবনের নানা অজানা কথা। এই যেমন তাঁকে প্রশ্ন করা হয়েছিল তিনি নাক ডাকেন কিনা, বা ধরুন কোনওদিন প্রকাশ্যে বাতকর্ম করেছেন কিনা ইত্যাদি… এর মধ্যে কিছু প্রশ্নের উত্তর সঠিক উত্তর দিলেন তিনি। আবার কিছু প্রশ্নের মিথ্যে উত্তর দিয়ে ধরাও পড়ে গেলেন তিনি। প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, “এমন কোনও সিনেমা আছে যেখানে অভিনয় করে তাঁর একদম ভাল লাগেনি।” তিনি উত্তর দেন, “হ্যাঁ, কিন্তু আমি বলতে পারব না কোন ছবি। ওই ছবির অভিজ্ঞতা বেশ ভয়ঙ্কর। ঘণ্টার পর ঘণ্টা আমাকে অপেক্ষা করতে হত।” তিনি আরও জানান, জনসমক্ষে বাতকর্মও করেছেন তিনি। তাঁর কথায়, “হ্যাঁ করেছি। নিঃশব্দে… কিন্তু ভয়ঙ্কর ছিল।”

দেরি করা নিয়েও যে মিথ্যে বলেন অভিনেতা, তাও ফাঁস হয়ে গিয়েছে এই প্রশ্ন-উত্তরের খেলায়। নাক-ডাকা নিয়ে মিথ্যে বলেছিলেন প্রিয়াঙ্কা। ধরা পড়ে গিয়েছে সেই মিথ্যেও। নায়িকার কথায়, “আমার স্বামী বলে যে আমি নাক ডাকি, কিন্তু আমি বিশ্বাস করি না।” নায়িকা এই কথা বলামাত্রই লাল আলো জ্বলে ওঠে। অর্থাৎ তিনি যে মিথ্যে বলেছেন, তা ধরা পড়ে যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours