অভিষেকের জন্য অপেক্ষা করতে গিয়ে দেরি হওয়ায় বিমান ধরতে পারেননি তিনি। তাঁর ছেলে উমাকান্ত রায় জানান, তাঁর বাবা বিমান ধরতে পৌঁছতে পারেননি।

Mangalakanta Roy: অভিষেকের 'নবজোয়ারে' এসে ফ্লাইট মিস, 'মন কি বাত' অনুষ্ঠানে যেতে মঙ্গলাকান্তকে টিকিট কেটে দিল তৃণমূলমঙ্গলকান্ত রায়
জলপাইগুড়ি : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘মন কি বাত’ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা পদ্মশ্রী সম্মান প্রাপ্ত শিল্পী মঙ্গলাকান্ত রায়ের। রবিবার সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। সেই মতো শনিবারই বিমানে ওঠার কথা। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে গেল সেই পরিকল্পনা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়ে ধরা হল না বিমান। এবার উপায়? শেষ পর্যন্ত কলকাতা যাওয়ার ব্যবস্থা করে দিল তৃণমূলই। বিমানের টিকিট কেটে দেওয়া হবে বলে জানাল তৃণমূলই।


রবিবার সকাল সাড়ে ১০ টায় ‘মন কি বাত’ অনুষ্ঠানে যোগ দেওয়া কথা প্রবীণ সারিঞ্জা বাদক মঙ্গলাকান্ত রায়ের। এদিনই ময়নাগুড়ির জটিলেশ্বর মন্দির থেকে জনসংযোগ কর্মসূচি শুরু করেন অভিষেক। সেই মন্দিরেই তৃণমূল নিয়ে যায় মঙ্গলাকান্তকে। অভিষেকের জন্য অপেক্ষা করতে গিয়ে দেরি হওয়ায় বিমান ধরতে পারেননি তিনি। তাঁর ছেলে উমাকান্ত রায় জানান, তাঁর বাবা বিমান ধরতে পৌঁছতে পারেননি। পরিবারের তরফেই ট্রেনে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হবে। তবে শেষ পর্যন্ত ত্রাতা হিসেবে এগিয়ে আসে তৃণমূল।

খগেশ্বর রায় জানান, তিনি জেলা নেতৃত্বকে নির্দেশ দিয়েছেন টিকিট কাটার ব্যবস্থা করতে। তৃণমূল নেতা জানান, মঙ্গলাকান্ত কলকাতা যাওয়া বাতিল হওয়ার কথা জানাতেই তিনি টিকিট কেটে দেওয়ার সিদ্ধান্ত নেন। যত টাকা লাগুক বিমানের টিকিট কাটা হবে বলেই জানিয়েছেন এদিন।

গত বছরেই পদ্মশ্রী সম্মান পান প্রবীণ সারিঞ্জা বাদক মঙ্গলাকান্ত রায়। তবে তাঁর ঘর বাড়ির অবস্থা খুব একটা ভাল নয়। এ নিয়ে আগেও ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। আর্থিক অবস্থাও ভল নয়। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সামনে পেয়ে সে সব অভিযোগের কথা জানান তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours