বুধবার থেকে আজ, দু'দিনের ধরনায় রেড রোডে বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে ধরনায় বসেছেন তিনি।

Abhishek Banerjee: হঠাৎ মমতার ধরনা মঞ্চে অভিষেক, বসলেন পিসির পায়ের কাছে, উপস্থিতি কি পূর্ব নির্ধারিত?ধরনা মঞ্চে মমতা-অভিষেক (নিজস্ব চিত্র)
কলকাতা: রেড রোডে তখন ধরনায় বসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন অরূপ বিশ্বাস ও ফিরহাদ হাকিম। আচমকাই বিকেল নাগাদ ধরনা মঞ্চে হাজির হন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোজা চলে যান ধরনা মঞ্চে। সেখানে গিয়ে মঞ্চের মেঝেতে বসেন তিনি। তাহলে কি ধরা মঞ্চে অভিষেকের উপস্থিতি পূর্ব নির্ধারিত ছিল?


বুধবার থেকে আজ, দু’দিনের ধরনায় রেড রোডে বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে ধরনায় বসেছেন তিনি। গতকাল আবার তৃণমূল ছাত্র-যুবদের নিয়ে শহিদ মিনারে সভা ছিল অভিষেকের। তবে, সেই সভা শেষের পর আদৌ অভিষেক ধরনা মঞ্চে যাবেন কি না তা নিয়ে জল্পনা ক্রমেই বাড়ছিল।

তৃণমূলের একটি সূত্র জানাচ্ছে, রেড রোডের ধরনা মঞ্চে আসার জন্য আগেই বার্তা গিয়েছিল অভিষেকের কাছে। শহিদ মিনারের সভায় বক্তৃতা শেষ করার প্রায় ঘণ্টা দেড়েক পর হঠাৎই রেড রোডের ধরনা মঞ্চে হাজির হন তৃণমূল নেতা। অথচ বিকেল চারটে নাগাদ শহিদ মিনারের মঞ্চে তাঁর বক্তৃতা শেষ হয়ে যায়। সেখান থেকে সরাসরি রেড রোডের মঞ্চে আসতেই পারতেন। কিন্তু নিজের মঞ্চ থেকে সরাসরি মুখ্যমন্ত্রীর মঞ্চে না এসে, পরে সেখানে হাজির হন তিনি।

সূত্রের খবর, শহিদ মিনারের সভার কাজ শেষ হয়ে যাওয়ার খানিক পরেই ময়দান চত্বর ছেড়ে চলে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। অনেক পরে রেড রোড এর ধরনা মঞ্চে তিনি আসেন। এরপর মুখ্যমন্ত্রীর বাম দিকে মঞ্চের মেঝেতে বসে পড়েন তিনি। এদিন ধরনা শুরু হওয়া ইস্তক মুখ্যমন্ত্রীর পায়ের কাছে দুপাশে বসে ছিলেন ফিরহাদ হাকিম এবং অরূপ বিশ্বাস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours