উত্তর ২৪ পরগনার কামারহাটি পৌরসভার ষষ্ঠীতলা এলাকার ঘটনা। অভিযুক্ত তৃণমূল কর্মীর নাম রিন্টু। স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি মদন মিত্র ঘনিষ্ঠ।

Bomb Recover: মদন মিত্র ঘনিষ্ঠ তৃণমূল কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমাবোমা উদ্ধার (নিজস্ব চিত্র)
কামারহাটি: মদন মিত্র ঘনিষ্ঠ এক তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার তাজা বোমা। পুলিশ সূত্রে খবর, ওই তৃণমূল কর্মীর নির্মীয়মাণ আবাসন থেকে বোমাগুলি উদ্ধার করেছে কামারহাটি থানার পুলিশ। এ দিকে, বোমা উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও, অভিযুক্ত তৃণমূল কর্মীর দাবি তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে।


উত্তর ২৪ পরগনার কামারহাটি পৌরসভার ষষ্ঠীতলা এলাকার ঘটনা। অভিযুক্ত তৃণমূল কর্মীর নাম রিন্টু। স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি মদন মিত্র ঘনিষ্ঠ। গোপনসূত্রে খবর পেয়ে এলাকায় পৌঁছয় পুলিশ। তাঁরা ওই আবাসন থেকে তাজা বোমাগুলি উদ্ধার করে। এলাকার স্থানীয় কাউন্সিলর এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। তবে স্থানীয় তৃণমূল নেতা কমল দাস বলেন, “বোমা যথন উদ্ধার হয়েছে পুলিশ নিশ্চিত ভাবে তার কাজ করবে। আর মদন মিত্র আমাদের তৃণমূলের বলিষ্ঠ নেত্রিত্ব। বহুদিন ধরে তিনি রাজনীতি করছেন। আর তৃণমূলের জনপ্রিয় নেতারা যেখানেই যান সেখানে তাঁর পিছন-পিছন অনেকেই ঘোরেন। এর অর্থ এই নয়, যার বাড়িতে বোমা পাওয়া গিয়েছে তিনি মদন মিত্রর সঙ্গে ঘোরেন বলে তাঁর মদতে এই কাজ করবেন। তবে যেই করুক না কেন, উপযুক্ত শাস্তি অবশ্যই পাবেন।”

মদন মিত্র ঘনিষ্ঠ দুষ্কৃতীর ফ্ল্যাট থেকে তাজা বোমা উদ্ধার হয়েছে। আমরা গত কয়েকদিন ধরে খবর পাচ্ছিলাম এলাকায় দুষ্কৃতীদের কার্যকলাপ বাড়ছিল। এই দুষ্কৃতীদের নিয়েই মদন মিত্র কামারহাটিতে ঘুরে বেড়ান। সারা রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের নেতা মন্ত্রীরা দুষ্কৃতীদের মদত দিচ্ছে।


অপরদিকে, এই বিষয়ে অভিযুক্ত তৃণমূল কর্মী রিন্টু জানিয়েছেন তাকে চক্রান্ত করে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।তবে রিন্টু ক্যামেরার সামনে আসতে নারাজ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours