বিবারের দুপুর, শহর কলকাতায় আগামী ছবির প্রচারে এসেছিলেন রণবীর কাপুর। তাঁকে ঘিরে শহর মেতে উঠেছিল উন্মাদনায়।

রবিবারের দুপুর, শহর কলকাতায় আগামী ছবির প্রচারে এসেছিলেন রণবীর কাপুর। তাঁকে ঘিরে শহর মেতে উঠেছিল উন্মাদনায়। মিষ্টি দইয়ের প্রশংসা করে রণবীর জানান, তিনি নাকি চার বালতি দই খেয়ে ফেলেছেন। অন্যদিকে মুখ খোলেন মেয়ে রাহাকে নিয়েও। জানান মেয়ের বাবা হয়ে এখন হাজারও দায়িত্ব তাঁর। কথায় কথায় এসেছিল স্ত্রী আলিয়া ভাটের প্রসঙ্গও। আর আলিয়ার প্রসঙ্গ আসতেই রণবীর যা বললেন, তা একেবারেই প্রত্যাশিত ছিল না। রণবীর বলিউডে পরিচিত অল ইন্ডিয়া রেডিও হিসেবে। অর্থাৎ তিনি নাকি সারাক্ষণ গসিপ করেন, এমন কিছু নেই যা তিনি জানেন না। সেটে সবাইকে নিয়ে থাকতে ভালবাসেন। সবার সঙ্গে মজাও করেন। পিছনে লাগা, সব কিছুই চলতে থাকে পুরোদমে। রণবীরের দাবি, আলিয়াকেও ছেড়ে দেন না তিনি। ট্রোল করেন তাঁকেও। তিনি বলেন, “আমি নিজেই ট্রোল। আমি আমার বন্ধুদের নিয়ে মজা করি, আলিয়াকে যে কী ট্রোল করি তা বলে বোঝাতে পারব না।” নেটিজেনদের ট্রোলিং নিয়ে তাঁর মন্তব্য, “কিছু মন্তব্য সত্যিই খুব খারাপ থাকে। কিন্তু দিনের শেষে বিনোদন দেওয়াই আমাদের কাজ। যদি মনে হয় দর্শক আমাদের ভালবাসা দেবেন, যদি মনে হয় ভাল লাগছে না ইট ছুঁড়বে।”


কিছু দিন ধরেই রটেছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে নাকি অভিনয় করতে পারেন রণবীর কাপুর। যদিও রবিবার সাংবাদিক সম্মেলনে এসে রণবীর জানান, এখনও পর্যন্ত নির্মাতাদের তরফ থেকে তাঁর কাছে দাদার বায়োপিকে অভিনয়ের অফার এসে পৌঁছয়নি। তিনি এও জানান, এখনও পর্যন্ত ওই বায়োপিকের চিত্রনাট্য লেখার কাজ চলছে, কাস্টিং কিছুই চূড়ান্ত হয়নি। যদিও রবিবার বিকেলে ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি। তাঁর বায়োপিকে তাঁর যে রণবীরকেই পছন্দ সে কথা সাফ জানিয়ে দেন সৌরভ। অন্যদিকে সৌরভের লর্ডসের সেই আইকনিক শতরান নিয়ে আবেগঘন হয়ে পড়েন রণবীরও। সব মিলিয়ে আবেগঘন হয়ে ওঠে ইডেনের বাইশগজ।



আগামী মাসের ৮ তারিখ মুক্তি পাচ্ছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুটি ম্যায় মক্কড়’। ওই ছবিও সৌরভ গঙ্গোপাধ্যায় হলে বসে দেখবেন বলেই জানিয়েছেন রণবীর কাপুরকে। রণবীরের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ওই ছবি বক্স অফিসে প্রায় ৪০০ কোটির মতো ব্যবঅ্যা করেছিল। ওই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিলেন তাঁর রিয়েল লাইফ পার্টনার আলিয়া ভাটকে। আপাতত তাঁর কাঁধে অনেক দায়িত্ব। মেয়ে রাহাকে ঘুম পাড়ানো থেকে শুরু করে ঢেকুর তোলানো– বাবার দায়িত্ব নিয়ে বেজায় ব্যস্ত তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours