মৃতের নাম প্রবীর দত্ত(৬২)। বাড়ি বালুরঘাট পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের অগ্নিশিখা ক্লাবপাড়া এলাকায়। মৃতের শরীরে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে।

এলাকায় বিদ্যুত পরিষেবা দিতেন। সেই কারণে চেনা পরিচিত হয়ে গিয়েছিলেন। কিন্তু সেই জেনারেটর ব্যবসায়ীর এমন পরিণতি হবে কে ভেবেছিল। মাঠ থেকে উদ্ধার হল তাঁর রক্তাক্ত দেহ। সোমবার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুর জেলার পতিরাম থানার কামালপুরে।




মৃতের নাম প্রবীর দত্ত(৬২)। বাড়ি বালুরঘাট পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের অগ্নিশিখা ক্লাবপাড়া এলাকায়। মৃতের শরীরে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে। সেই জায়গা থেকে পরিবারের অভিযোগ তাঁকে খুন করা হয়েছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পতিরাম থানার বিশাল পুলিশবাহিনী৷ এমনকী ঘটনাস্থলে যায় পতিরাম থানার ওসি সৎকার সাংবো। পরে পুলিশ দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। এদিকে খুনের অভিযোগে একজনকে গ্রেফতারও করে পুলিশ। ধৃতের নাম কাশীনাথ পাহান। তবে কী কারণে ওই জেনারেটর ব্যবসায়ীকে খুন করা হল তা খতিয়ে দেখছে পতিরাম থানার পুলিশ।

জানা গিয়েছে, ওই জেনারেটর ব্যবসায়ীর বাড়ি বালুরঘাটে হলেও তিনি কামালপুর হাটে দোকানে দোকানে ইলেকট্রিক পরিষেবা দিতেন। পতিরাম এলাকাতে মূলত ব্যবসা করতেন তিনি। জেনারেটর ঠিক করতে গতকালও কামালপুরে গেছিলেন। বাড়ি বালুরঘাটে হলেও বেশিরভাগ সময় তিনি কামালপুরেই থাকতেন। এদিকে গতকাল পরিবারের সঙ্গে একাধিকবার ফোনে কথাও হয়৷ রাতে বিশেষ কাজে হিলিতে যেতে হবে বলে ফোন করে বাড়িতে জানিয়েছিলেন। কিন্তু রাতে আর তিনি বাড়ি ফেরেননি। এ দিন সকালে পুলিশের তরফ থেকে মৃতদেহ উদ্ধারের কথা বলা হয় পরিবারকে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours