রবিবার সকালে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে হৈমন্তীর মা বুলা গঙ্গোপাধ্যায় জানালেন তাঁর মেয়ে সামনে আসবেই।


নাম সামনে আসার পর থেকেই কার্যত বেপাত্তা হৈমন্তী গঙ্গোপাধ্যায় (Haimanti Ganguly)। মডেলিং ও অভিনয়ের সঙ্গে যুক্ত হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের দেখা পাওয়া যায়নি গত কয়েকদিনে। বেহালার ফ্ল্যাট, হাওড়ার বাপের বাড়ি কোথাও দেখা মেলেনি গোপাল দলপতির (Gopal Dalapati) স্ত্রী হৈমন্তীর। ফোনের সুইচও বন্ধ। তবে রবিবার সকালে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে হৈমন্তীর মা বুলা গঙ্গোপাধ্যায় জানালেন তাঁর মেয়ে সামনে আসবেই। কবে আসবে, কখন আসবে, তা জানা নেই। মেয়ের সঙ্গে গত কয়েকদিনে যোগাযোগ হয়নি বলেও জানিয়েছেন তিনি। দিন কয়েক আগে আদালত থেকে বেরিয়ে প্রিজন ভ্যানে ওঠার সময় কুন্তল ঘোষ বলেন,সব টাকা গিয়েছে গোপাল আর হৈমন্তীর অ্যাকাউন্টে। এরপর থেকেই হৈমন্তীর নাম নিয়ে শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে, তাঁর সঙ্গে নিয়োগ দুর্নীতির কোনও সম্পর্ক আছে কি না।

গত কয়েকদিনে বারবার সংবাদমাধ্যমের মুখোমুখি হতে হয়েছে হৈমন্তীর পরিবারকে। আর তাতেই রীতিমতো বিরক্ত বুলা দেবী। এদিন তিনি বারবার বলেন, ‘মেয়ে সামনে আসবে।’ কিন্তু কবে আসবে? বুলা দেবীর দাবি, সংবাদমাধ্যমে শুনেছেন আসবে, কিন্তু কোনও রকম যোগাযোগ হয়নি।

হৈমন্তীর ফ্ল্যাটের বাইরে মিলেছে রোল নম্বর লেখা কাগজ। সেই প্রসঙ্গে বুলা দেবী বলেন, ‘আমার বারান্দায় কেউ কিছু ফেলে দিতেই পারে। তাতে আমার কী করার আছে?’ কোনও দুর্নীতির সঙ্গে মেয়ের যোগ থাকতে পারে না বলে দাবি করেছেন তিনি। হৈমন্তীর মা বারবার বলেন, ‘আমার মেয়ে সৎ। সামনে এলেই আপনারা বুঝতে পারবেন।’


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours