কীভাবে বক্স অফিস থেকে অক্ষয় কুমার হারিয়ে যাচ্ছেন, সেই সমীকরণও খুঁজছেন অনেকে।

 ২০০৯ সাল থেকে একের পর এক ছবি হিট দিয়েছেন অক্ষয় কুমার। বক্স অফিসে তাঁর মুক্তি পাওয়া ছবি মানেই নূন্যতম ১০০ কোটি পার। তবে গত এক বছরে পাল্টে গিয়েছে সেই সমীকরণ। করোনার পর বক্স অফিস ছন্দে ফেরাতে হাউসফুল ৪-ও কম নজর কাড়েনি। তবে বছর ঘুরতেই যেন ঘুরে যায় ভাগ্যের চাকা। একটা নয়, পর পর পাঁচ ছবি মুক্তি পায় অক্ষয় কুমারের। তবে একের পর এক ছবির গায়ে ফ্লপ তকমা লেগে যায়। প্রতিটি ছবি গত এক বছরে ফ্লপ হয়েছে তাঁর। যা মেনে নিতে পারছেন না অনেকেই।


কীভাবে বক্স অফিস থেকে অক্ষয় কুমার হারিয়ে যাচ্ছেন, সেই সমীকরণও খুঁজছেন অনেকে। যার উত্তর না থাকলেও কোথাও গিয়ে যেন দুয়ে দুয়ে চার করতে পারছিলেন নেটিজ়েনরা। একগুচ্ছ ছবি মুক্তির মাঝেই অক্ষয় কুমারের সেই দাপট আর থাকছে না, কিংবা ছবির উপস্থাপনায় থাকছে খামতি। কিছু না কিছু কারণ বশত বলিউডে বারে বারে মুখ থুবড়ে পড়ছে অক্ষয় কুমারের ছবি। এবার সেই তালিকায় নাম লেখাল সেলফি। মুক্তির পরই চরম খারাপ ফলাফল।


প্রথম দিনে মাত্র দেড় কোটি টাকা উপার্যন করে এই ছবি। এরপর কোথাও গিয়ে যেন কিছুতেই এগোচ্ছে না আয়। তবে এর দায় কার! এবার মুখ খুললেন খোদ অক্ষয় কুমার। তিনি জানালেন, কোনও দর্শকদের এরজন্য দায়ী করা না হয়। কেন দর্শকেরা দেখছেন না সেই প্রশ্ন করতেই চান না অক্ষয় কুমার। বরং তিনি জানান, তিনি চেষ্টা করছেন, চেষ্টাটুকুই তিনি করতে পারেন। ফ্লপের ১০০ শতাংশ দায় তাঁর একান্ত নিজের। সম্প্রতি ছবির বক্স অফিসে খারাপ ফল নিয়ে মুখ খুললেন খোদ অক্ষয় কুমার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours