কখনও কাজল, কখনও অজয় বারে বারে চর্চায় নিয়ে এসেছেন তাঁদের ছোট ছেলেকে।


অজয় দেবগণ ও তাঁর ছেলের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ এক কথায় সকলেই কম বেশি জানেন। কখনও কাজল, কখনও অজয় বারে বারে চর্চায় নিয়ে এসেছেন তাঁদের ছোট ছেলেকে। যুগকে প্রথম থেকেই কাজল একটু অন্যভাবেই বড় করেছে। কাজল নিজেই জানিয়েছিলেন, যুগের থেকে অনেক কিছু শেখার আছে। যুগের চিন্তাভাবনা অনেক সময় তাঁর বাস্তব জ্ঞানকে যেন নাড়িয়ে দেয়। এবার সেই যুগের সঙ্গেই ছবি শেয়ার করলেন অজয় দেবগণ। ছেলের সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। তবে লড়াইয়ের ফলাফল না ঘোষণা করেই তিনি জানিয়ে দিয়েছিলেন, এটা এমন একটা লড়াই যাতে বারে বারে প্রতিটা বাবাই হেরে যেতে চাইবেন। তবে যুগ বেশ বড় হয়ে গিয়েছে। অজয়ের শেয়ার করা ছবিতে সকলেই কমেন্ট বক্সে প্রশংসা করলেন পর্দার হিরোর।


অভিনেতা এখন ব্যস্ত তাঁর আগামী ছবির কাজ নিয়ে। ভোলা ছবির শুটিং শেষ, ইতিমধ্যেই ছবির ট্রেলার থেকে শুরু করে টিজ়ার, গান দর্শক মনে জায়গা করে নিয়েছে। অজয় দেবগণ বারবরই ফ্যামিলি ম্যান। এর আগে সোশ্যাল মিডিয়ায় ছেলেকে নিয়ে পোস্ট করেছিলেন কাজলও। দূর্গা পুজোতে দেখা যায় তাঁকে ভোগ বিরতণ করতে। তখনও ছেলেকে নিয়ে বেজায় আনন্দ প্রকাশ করেছিলেন কাজল।

তবে একবার যুগ নিজেই চোখ খুলে দিয়েছিলেন কাজলের। বাড়িতে পুজোর সময় কাজল লক্ষ্য করেন পুজোর জায়গায় যুগ বসে নেই। তিনি তখন যুগকে ডেকে পাঠালেন সে পাল্টা জানায়, তার ইচ্ছে নেই তাই সে বসে নেই। জোর করে কেন বসবে সেখানে, তার ভেতর থেকে যখন চাইবে সে তখনই বসবে, সেটাই উচিত। কাজল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এমনভাবেউই অধিকাংশ সময় সে যুগের থেকে অনেক কিছু শিখছে। যুগ খুব সহজভাবে এমন কিছু কথা বলে থাকেন, যা প্রথমিকভাবে তাঁকে ভাবিয়ে তোলে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours