এর সঞ্চালকের প্রশ্নে যখন উঠে আসে খরাজ মুখোপাধ্যায় অভিনেতার থেকেও বেশি শোনা যায় তিনি কমেডিয়ান। এটা নিয়ে কোনও আক্ষেপ হয় না? 


টলিউড অভিনেতা খরাজ মুখোপাধ্যায় প্রথম থেকেই নিজের কেরিয়ার নিয়ে বেশ আশাবাদী। একটাই বিষয় তাঁকে বারে বারে টানত, তা হল অভিনয়। থিয়েটরের প্রতি তাঁর এক অমোঘ নেশা। যার হাতছানি নিতি কখনই এড়াতে পারেননি। সম্প্রতি সন্দেশ টিভি-তে সোল কানেকশন-এ উপস্থিত হয়ে নিজের অভিনয় প্রীতির কথা উজার করে বললেন খরাজ মুখোপাধ্যায়। তাঁর নিজের অভিনয়ের প্রতি খিদে এতটাই, যে নিজের স্ত্রীর সঙ্গে প্রথম দেখাতেই স্পষ্ট করে দিয়েছিলেন বাস্তব ছবিটা। বলেছিলেন- আজও আমি থিয়েটর নিয়ে সিরিয়াস। আমি যেদিন প্রথম বেড়িয়েছিলাম প্রতিভাকে নিয়ে সেদিনই জানিয়েছিলাম, তোমার জীবনে একটা সতীন আছেন। এটা মাথায় রাখো।


নানা ওঠা পড়ার মধ্যে দিয়ে কেরিয়ার গেলেও কোথাও গিয়ে যেন খরাজ মুখোপাধ্যায় জানতেন, দিনের শেষে তাঁর মন কী চায়। তাই অভিনয়েই বাঁচেন তিনি। থিয়েটরের মঞ্চ প্রাণ হলেও বড়পর্দা কিংবা ছোট পর্দা থেকেও মুখ ফিরিয়ে থাকেননি তিনি। একের পর এক ভাল ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

তবে কেবল অভিনেতা নন, ডাবিং স্টারও বটে খরাজ মুখোপাধ্যায়। একের পর বলিউড থেকে টলিউজের বাঘাবাঘা অভিনেতাদের ডাবিং করেছেন তিনি। অভিনেতার কথায় প্রতিটা অভিনেতাই অনুভূতির বিভিন্ন রহসদ নিয়ে অভিনয় করেন। সেই টিউনিং-কে ম্যাচ করাতে পারলেই ডাবিং খুব সহজ হয়ে যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours