গুয়াহাটি-কলকাতা স্পেশ্যাল ট্রেনটি কাটোয়া স্টেশনে ঢুকতেই এসি কামরা, বি-১ কোচ থেকে আগুন বেরোতে দেখা যায়। ধোঁয়ায় ভরে যায় বি-১ কামরাটি।

বড়দিনে বড় আতঙ্ক! চলন্ত গুয়াহাটি-কলকাতা স্পেশ্যাল ট্রেনে আগুন লাগল। রবিবার দুপুরে কাটোয়া স্টেশনে ট্রেনটি ঢুকতেই আগুনের হলকা চোখে পড়ে অন্যান্য যাত্রীদের। এরপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে ট্রেনের সকল যাত্রী সহ কাটোয়া স্টেশন চত্বরে। ট্রেনটি কাটোয়া স্টেশনে থামতেই যাত্রীরা তড়িঘড়ি প্ল্যাটফর্মে নেমে দৌড়াদৌড়ি শুরু করে দেন। যদিও সঙ্গে সঙ্গে ট্রেনটি থামিয়ে মেরামতির কাজ শুরু করা হয়। হতাহতের কোনও ঘটনাও ঘটেনি।



রেল সূত্রে খবর, চলন্ত গুয়াহাটি-কলকাতা স্পেশ্যাল ট্রেনের এসি কামরা, বি-১ কোচ থেকে আগুনের ফুলকি বেরোতে দেখা যায়। মূলত কামরার নীচে থেকেই আগুনের ফুলকি বেরোতে দেখা যায়।খবর পেয়েই চালক কাটোয়া স্টেশনে ট্রেনটি থামিয়ে দেন এবং মেরামতির কাজ শুরু করে রেল কর্তৃপক্ষ। যদিও কী কারণে আগুনের ফুলকি তা এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে রেলের তরফে জানানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গুয়াহাটি-কলকাতা স্পেশ্যাল ট্রেনটি কাটোয়া স্টেশনে ঢুকতেই এসি কামরা, বি-১ কোচ থেকে আগুন বেরোতে দেখা যায়। ধোঁয়ায় ভরে যায় বি-১ কামরাটি। প্ল্যাটফর্মে উপস্থিত অন্যান্য যাত্রীদের তরফেই স্টেশন মাস্টারকে খবর দেওয়া হয়। সঙ্গে সঙ্গে ট্রেনটি থামিয়ে আগুনের উৎস খুঁজে নির্বাপণের ব্যবস্থা করেন রেলের কর্মী ও ইঞ্জিনিয়াররা। রেলের তৎপরতায় বড় কোনও দুর্ঘটনা ঘটেনি, হতাহতের কোনও খবর নেই। তবে চলন্ত ট্রেনের এসি কামরার নীচে থেকে আগুন বেরোনোর খবর মুহূর্তের মধ্যে গোটা ট্রেন সহ কাটোয়া স্টেশনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই ট্রেনের যাত্রী সহ প্ল্যাটফর্মে উপস্থিত অনেকেই আগুন-আতঙ্কে দৌড়াদৌড়ি শুরু করে দেন। তারপর রেলের কর্মী ও ইঞ্জিনিয়ারেরা ট্রেনে আগুন লাগার উৎস খুঁজে বের করে মেরামতির কাজ শুরু করেছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours