শাহরুখের শেষকৃত্য পালনের ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।


পাঠান’ ছবিটি মুক্তি পায়নি এখনও পর্যন্ত। কিন্তু তাতে কী! মুক্তির আগেই ছবিকে ঘিরে তৈরি হয়েছে নানা বিতর্ক। সেই বিতর্কের অন্যতম কারণ ‘বেশরম রং’ গানটি। যেখানে স্বল্প গেরুয়া বসনে পারফর্ম করেছেন দীপিকা পাড়ুকোন। শাহরুখের সঙ্গে অন-স্ক্রিন রোম্যান্স করতে দেখা গিয়েছে তাঁকে। কেন এত স্বল্প বসন, কেন সেই স্বল্প বসনে গেরুয়া রঙের ব্যবহার, কেন এত ঘনিষ্ঠতা, তা নিয়ে নানা মহলে নানা আলোচনা চলছেই। কিন্তু সবের মধ্যে যে ঘটনাটি শিরোনাম দখল করে নিয়েছে, তা হল ভোপালে শাহরুখের শেষকৃত্য পালন। কিং খানের ‘লাস্ট রাইটস’ পালন করেছেন অযোধ্যার জগৎগুরু পরমহংস আচার্য মহারাজ। গত সপ্তাহে তিনি হুমকি দিয়েছিলেন, শাহরুখকে জীবন্ত জ্বালিয়ে দেবেন। এবং এই ঘটনার মধ্যে দিয়ে তিনি প্রতিবাদ জানাবেন ‘পাঠান’ ছবিতে ব্যবহৃত ‘বেশরম রং’ গানের। শাহরুখের শেষকৃত্য পালনের ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, আচার্য মহারাজ শাহরুখের ছবির সামনে একটি ঘট ধরে রয়েছেন। তারপর তিনি সেই ঘটটি মাটিতে ছুড়ে ফেলছেন এবং মন্ত্র উচ্চারণ করছেন।

গত সপ্তাহে অযোধ্যার আচার্য মহারাজ শাহরুখকে ‘জেহাদি’ বলে দেগেছিলেন। এবং বলেছিলেন তিনি তাঁকে জীবন্ত জ্বালিয়ে দেবেন। এমন হুমকি দিয়ে তিনি শাহরুখের পুত্তলি পুড়িয়েছিলেন।

কেবল সেখানেই থেমে থাকেননি আচার্য মহারাজ। হিন্দুদের ভাবাবেগে আঘাত করে পয়সা রোজগারের করছেন শাহরুখ, গেরুয়া রঙের অপমান করছেন – তাও বলেছেন। ইউটিউবে এই ধরনের কনটেন্টকে পোস্ট করে যাঁরা ব্যবসা করছেন, তাঁদের দিকেও আঙুল তুলেছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours