সাপ দেখলে যেখানে আমরা দৌড়ে পালিয়ে যাই, ঠিক সেখানেই ঘুমন্ত অবস্থায় এক মহিলার মুখে ঢুকে পড়ে ৪ ফুট লম্বা একটি সাপ। পরবর্তীতে রাশিয়ান ওই মহিলার মুখ থেকে অস্ত্রোপচার করে সাপটিকে বের করা হয়।

আমাদের মধ্যে অনেকেই রাতের বেলা হাঁ মুখ করে ঘুমাই। সেই মুখ হাঁ করে ঘুমাতে গিয়ে এক মহিলাকে মহা বিড়ম্বনায় পড়তে হল। ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হলেন মহিলা। সাপ দেখলে যেখানে আমরা দৌড়ে পালিয়ে যাই, ঠিক সেখানেই ঘুমন্ত অবস্থায় এক মহিলার মুখে ঢুকে পড়ে ৪ ফুট লম্বা একটি সাপ। পরবর্তীতে রাশিয়ান ওই মহিলার মুখ থেকে অস্ত্রোপচার করে সাপটিকে বের করা হয়। সেই মহিলার মুখ থেকে ৪ ফুট লম্বা সাপটি বের করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, মহিলা যখন ঘুমাচ্ছিলেন সেই সময়ই তাঁর মুখ থেকে সাপটি ঢুকে গিয়ে গলার নীচে চলে যায়।


ভিডিয়োতে দেখা গিয়েছে, অপারেশন থিয়েটারে বসে রয়েছেন ওই মহিলা। ডাক্তাররা অপারেশনের মাধ্যমে সাপটিকে বের করার চেষ্টা করছেন। এক মহিলা চিকিৎসক রোগীর মুখ থেকে অস্ত্রোপচার করে ৪ ফুট লম্বা সাপটি বের করলেন। সাপটিকে যখন বের করা হল তখনও দেখা গেল সে জ্যান্ত। নির্গত হওয়ার ঠিক পরের মুহূর্তেই সে মহিলা চিকিৎসকের উপর হামলা চালানো চেষ্টা করে।

যদিও ওই ডাক্তার সাপটির নাগাল থেকে বেশ কিছু দূরে ছিলেন। সেই কারণেই সাপটি তাঁকে আক্রমণ করতে পারেনি। 11 সেকেন্ডের এই ফুটেজে দেখা যাচ্ছে অচেতন মহিলার মুখ থেকে একটি সাপ বের করছেন চিকিৎসক।

ভিডিয়োটি টুইটারে @FascinateFlix নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “চিকিৎসক যখন মহিলার মুখ থেকে 4 ফুট সাপটি টেনে বের করার চেষ্টা করছিলেন, তখন ওই রোগী অবচেতন অবস্থায় ছিলেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours