যে রাস্তায় বাস-গাড়ির মতো যানবাহন চলে, সেই রাস্তারই মাঝখানে একটি সেতুর নীচে আটকে গেল একটি বিমান! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায়, অন্ধ্র প্রদেশের বাপটলা জেলায়।


যে রাস্তায় বাস-গাড়ির মতো যানবাহন চলে, সেই রাস্তারই মাঝখানে একটি সেতুর নীচে আটকে গেল একটি বিমান! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায়, অন্ধ্র প্রদেশের বাপটলা জেলায়। রাস্তার মাঝখানে এই অস্বাভাবিক দৃশ্যকে ঘিরে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। বিমানটি দেখতে কোরিসাপাদু আন্ডারপাসের কাছে ভিড় জমে যায়। বহু মানুষকে দেখা যায় ঘটনাস্থলে এসে আটকে যাওয়া বিমানটির সঙ্গে সেলফি তুলতে। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।


বিমানটি আটকে যাওয়ার কারণে ওই এলাকায় যান চলাচল ব্যাহত হয়। স্থানীয় সংবাদ প্রতিবেদন অনুযায়ী, বিমানটি হায়দরাবাদের বাসিন্দা জনপ্রিয় ফুড চেইন ‘পিস্তা হাউস’-এর মালিক শিব শঙ্করের জন্য আনা হচ্ছিল। ওই বিমানটি তিনি একটি রেস্তোরাঁ স্থাপনের জন্য কিনেছিলেন। একটি ট্রেলারে করে কোচি থেকে হায়দরাবাদে আনা হচ্ছিল বিমানটি। মেদারমেতলাতে রক্ষণাবেক্ষণের কাজের জন্য আদাঙ্কি থেকে হায়দরাবাদের রাস্তা বন্ধ করে দিয়েছিল প্রশাসন। হায়দরাবাদগামী যানবাহনগুলিকে কোরিসাপাদু আন্ডারপাস দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়েছিল। সেখানেই বিমানটি আটকে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মেদারমেতলা পুলিশ। কয়েক ঘণ্টার চেষ্টায়, আন্ডারপাস থেকে ট্রেলার-সহ বিমানটিকে বের করে আনতে সহায়তা করে তারা।

সিম্পলফ্লাইং-এর তথ্য অনুসারে বিমানটি একটি ‘ভিটি-ইএসবি এয়ারবাস ৩২০-২০০’ মডেলের বিমান। বিমানটির আগের মালিক ছিল এয়ার ইন্ডিয়া। ২৫ বছরের বেশি বয়স হয়ে যাওয়ায়, বিমানটিকে বসিয়ে দিয়েছিল এয়ার ইন্ডিয়া। এরপর, বিমানের খোলটিকে একটি রেস্তোরাঁ হিসাবে ব্যবহার করার জন্য কিনেছিলেন পিস্তা হাউসের মালিক শিব শঙ্কর। এই ঘটনার বিষয়ে, মেদামেতলার সাব-ইন্সপেক্টর শিব কুমার বলেছেন, “ট্রেলারের চালক জানতেন না রাস্তার রক্ষণাবেক্ষণের জন্য রাস্তা ঘুরিয়ে দেওয়া হয়েছে। তাই, সেখানে আটকে পড়েছিলেন। বিমানটিকে নিরাপদে আন্ডারপাস থেকে বের করে আনা হয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours