চলছে বিশ্বকাপ। এ বছর বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে কাতারে। সেখানেই ফিফা ফ্যানফেস্টে নাচের আমন্ত্রণ পেয়েছিলেন নোরা। পারফর্মও করতে দেখা যায় তাঁকে। কিন্তু এ কী!


চলছে বিশ্বকাপ। এ বছর বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে কাতারে। সেখানেই ফিফা ফ্যানফেস্টে নাচের আমন্ত্রণ পেয়েছিলেন নোরা। পারফর্মও করতে দেখা যায় তাঁকে। কিন্তু এ কী! খোলা মঞ্চেই অশ্লীলতার শিকার হতে হল তাঁকে! ভাইরাল ভিডিয়ো দেখে এমনটাই মনে করছেন নোরার ভক্তরা। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছেন তাতে দেখা গিয়েছে, তাঁর ‘সাকি সাকি’ গানে মন প্রাণ উজাড় করে নাচছেন নায়িকা। আচমকাই তাঁর পিছনে চলে আসে এক ব্যাকগ্রাউন্ড ডান্সার। আর তাঁর ব্যবহার নিয়েই যত শোরগোল। দেখা যায়, নাচের মাঝেই নোরাকে অদ্ভুতভাবে ছুঁতে থাকে ওই ব্যক্তি। ওই ভিডিয়ো দেখেই আপাতত অবাক ও একই সঙ্গে ক্রুদ্ধ নোরার অনুরাগীরা। তাঁদের একটাো প্রশ্ন, “ওই ব্যক্তির মোটিফ কী?”



উদ্দেশ্য কী তা জানা যায়নি। এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায়নি নোরাকে। কিন্তু আলোচনা থামেনি। আপাতত ভক্তরা তাকিয়ে নোরার উত্তরের দিকেই।প্রসঙ্গত, বাইরে থেকে এসে বলিউডে সাম্রাজ্য বিস্তার করেছেন নোরা। তাঁর নাচের জাদুতে বুঁদ সকলেই। সিনেমায় অভিনয়ের থেকেও তাঁকে বেশি দেখা গিয়েছেন আইটেম নাচেই। এ ছাড়াও বেশ কিছু নাচের রিয়ালিটি শো’তে বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে নোরাকে।

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল থ্যাঙ্ক গড ছবিতে। আগামীতে জন আব্রাহাম ও রীতেশ দেশমুখের সঙ্গে তাঁকে দেখা যাবে হান্ড্রেড পারসেন্ট ছবিতে। হাতে রয়েছে বেশ কিছু ছবিও। সব মিলিয়ে এই মুহূর্তে নোরা রয়েছে সপ্তম স্বর্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours