প্রসঙ্গত, দিন কয়েক আগেই চারু অভিযোগ করেন, রাজীব নাকি তাঁর গায়ে হাত তুলেছেন, অকারণে সন্দেহ করেছেন, এমনকি চারুর আরও অভিযোগ, তিনি যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন রাজীব পরকীয়াতে জড়িয়েও পড়েন।


সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন স্ত্রী চারু আসোপা। চুপ করে ছিলেন না রাজীবও। তিনিও আঙুল তুলেছেন চারুর সহ অভিনেতার দিকে। সহ অভিনেতার নাম করণ মেহরা, কিছুদিন ধরেই যিনি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কারণে খবরের শিরোনামে। সত্যিই কি চারুর সঙ্গে সম্পর্ক ছিল করণের? কী বললেন চারু?

তাঁর সাফ কথা, রাজীব যা বলছেন তা মিথ্যে। তাঁর কথায়, “রাজীব আমার আর করণের এক রিল ভিডিয়ো নিয়ে কথা বলছে। হঠাৎ করেই করণের নাম কেন নিয়ে এল আমি জানি না। আমার মনে হয় আমার ইনস্টা প্রোফাইল ঘেঁটেছে ও। সেখান থেকে মাত্র একজন পুরুষের সঙ্গে ওই রিল ভিডিয়ো খুঁজে পেয়েছে, আর তা নিয়েই এই সব বলে যাচ্ছে।”চারু জানিয়েছেন, এক অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন চারু। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণও। সেখানেই কাজের প্রয়োজনে ওই ভিডিয়ো বানিয়েছিলেন তাঁরা, দাবি চারুর। কোনও কারণ ছাড়াই করণের নাম ট্রনে নিয়ে আসায় রীতিমতো বিরক্ত চারু। তবে শুধু চারুই নয়, করণেরও হুমকি তাঁর নাম নিয়ে আসার কারণে করণের বিরুদ্ধে মানহানির মামলা করবেন তিনি।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই চারু অভিযোগ করেন, রাজীব নাকি তাঁর গায়ে হাত তুলেছেন, অকারণে সন্দেহ করেছেন, এমনকি চারুর আরও অভিযোগ, তিনি যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন রাজীব পরকীয়াতে জড়িয়েও পড়েন। অন্যদিকে রাজীব বলেন, “ও মেয়ে হওয়ার সমস্ত সুযোগ নিতে চেয়েছে। ও পাগল হয়ে গিয়েছে। ব্যক্তিমানুষ হিসেবে ওর প্রতি আমার যাবতীয় শ্রদ্ধা চলে গিয়েছে। আমার বিরুদ্ধে যে সব অভিযোগ এনেছে ওর কাছে কি কোনও প্রমাণ রয়েছে? আমার গোটা পরিবার ওকে ভালবেসেছে, ওর পাশে থেকেছে। আমার থেকেও বেশি আদর পেয়েছে ও। আর তার পরেও এ সব কী করে বলছে ও! এগুলো কি আমার প্রাপ্য? আমি কোনওদিন ওকে ক্ষমা করব না।” দুজনের সম্পর্ক এখন তলানিতে। এই মুহূর্তে আলাদা থাকছেন তাঁরা। বিচ্ছেদের পথেও হাঁটছেন বলে শোনা যাচ্ছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours