আমির খান ও তাঁর সহযোগীদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে তল্লাশি চালিয়ে মোট ৫ কোটি ৫৯ লাখ টাকা উদ্ধার করেছেন কেন্দ্রীয় তদন্তকারী অফিসাররা। ওই টাকা ইতিমধ্য়েই ফ্রিজ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।
গেমিং অ্যাপ প্রতারণা কাণ্ডের টাকা কোথায় কোথায় রাখা হয়েছে, সেই খোঁজ চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। এবার আমির খানের লোক ঠকানো কারবারে আরও টাকার খোঁজ পেলেন ইডির আধিকারিকরা। আমির খান ও তাঁর সহযোগীদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে তল্লাশি চালিয়ে মোট ৫ কোটি ৫৯ লাখ টাকা উদ্ধার করেছেন কেন্দ্রীয় তদন্তকারী অফিসাররা। ওই টাকা ইতিমধ্য়েই ফ্রিজ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর্থিক তছরূপ প্রতিরোধ আইনের আওতায় ওই টাকা ফ্রিজ করা হয়েছে বলে জানিয়েছে ইডি। এখনও পর্যন্ত ই-নাগেটস প্রতারণা কাণ্ডে ৩৬ কোটি ৯৬ লাখ টাকা ফ্রিজ করা হয়েছে বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে টুইটারে জানানো হয়েছে।




উল্লেখ্য, এর আগে কলকাতার গার্ডেনরিচ এলাকায় আমির খানের বাড়িতে হানা দিয়ে খাটের নীচ থেকে কোটি কোটি টাকা উদ্ধার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কিন্তু সেই সময় আমির বাড়িতে ছিল না। কিছুদিন আগেই কলকাতা পুলিশের একটি দল উত্তর প্রদেশের গাজিয়াবাদ থেকে গ্রেফতার করেছিল আমির খানকে। ইডির পাশাপাশি সমান্তরালভাবে এই ঘটনার তদন্ত চালাচ্ছে কলকাতা পুলিশও। ইতিমধ্যেই কলকাতা পুলিশের হাতেও বেশ কিছু তথ্য এসে পৌঁছেছে। পুলিশও আমির খানের এই লোক ঠকানোর কারবারের সঙ্গে ক্রিপ্টোকারেন্সি যোগের সন্ধান পেয়েছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours