নেটফ্লিক্সে আসছে একঝাঁক নতুন প্রজেক্ট।


এইমুহূর্তে বিশ্বজুড়ে যে ওটিটি প্ল্য়াটফর্ম গুলো সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্য়ে অন্য়তম নেটফ্লিক্স। এই প্ল্য়াটফর্মে একাধিক ছবি ও ওয়েব সিরিজের হাত ধরে প্রথমবার ওটিটিতে আত্মপ্রকাশ করেছেন বেশ কিছু প্রথম সারির অভিনেতা- অভিনেত্রী। যাদের মধ্য়ে উল্লেখযোগ্য় হলেন আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত, অনিল কাপূর, অভিষেক বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়ার মত হেভিওয়েটরা। 

এবার নেটফ্লিক্স প্রকাশ্য়ে আনল নতুন তথ্য। শীঘ্রই এই প্ল্য়াটফর্মে আসছে বেশ কয়েকটি নতুন সিনেমা ও ওয়েব সিরিজ। যার স্টারকাস্ট রীতিমত তাক লাগিয়ে দেওয়ার মতো। এই প্রজেক্ট গুলো দেখা যেতে চলেছে রাজকুমার রাও, টাবু, তামান্না ভাটিয়া,ইয়ামি গৌতম,রিতেশ দেশমুখের মতো তারকাদের। 

সিনেপ্রেমীদের মধ্য়ে উন্মাদনা সৃষ্টি করতে বিভিন্ন সোশাল সাইটে নেটফিক্সের তরফ থেকে শেয়ার করা হচ্ছে পোস্টার,টিজার সহ নানান কিছু।

তথ্য় অনুযায়ী নেটফিক্সে আসতে চলেছে রোমান্টিক কমেডি ছবি 'প্ল্যান এ প্ল্যান বি'। এই ছবি দর্শককে দুটি বেমানান জগতের আভাস দেবে। একজন ম্যাচ মেকার এবং একজন ডিভোর্স অ্যাটর্নি৷ এই দুজন একে অপরের প্রেমে পড়েন। এই ছবিতে মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা তামান্না ভাটিয়া ও রিতেশ দেশমুখ। এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন এই ডুয়ো। তাই তাঁদের নিয়ে সিনেমাপ্রেমী দর্শকের মধ্য়ে উত্তেজনা তুঙ্গে। পাশাপাশি ছবির টিজারও ইতিমধ্য়ে বেশ পছন্দ করেছে দর্শক। ছবি প্রসঙ্গে অভিনেতা রিতেশ দেশমুখ জানিয়েছেন যে, ১৯০টি দেশে নেটফ্লিক্সে চলচ্চিত্রে আত্মপ্রকাশের জন্য তিনি সত্যিই উত্তেজিত। 


অন্য়দিকে তামান্না ভাটিয়া জানিয়েছেন, রিতেশ এবং প্ল্যান এ প্ল্যান বি-এর পুরো টিমের সাথে কাজ করতে পেরে তিনি বেশ খুশি। দর্শকের মতো তিনিও এই ছবি নিয়ে বেশ উত্তেজিত। তামান্না ভাটিয়া ও রিতেশ দেশমুখ ছাড়াও শশাঙ্ক ঘোষ পরিচালিত 'প্ল্যান এ প্ল্যান বি' ছবিতে অভিনয় করেছেন পুনম ধিলোন, কুশা কপিলার মত একাধিক শিল্পীরা। আগামী ৩০শে সেপ্টেম্বর এই ছবির প্রিমিয়ার হওয়ার কথা।

'প্ল্যান এ প্ল্যান বি' ছাড়াও নেটফ্লিক্সে আসতে চলেছে ক্রাইম-ড্রামা থ্রিলার 'মনিকা, ও মাই ডার্লিং'। যেখানে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, হুমা কুরেশি, রাধিকা আপ্তে, সিকান্দার খের, বাগাবতী পেরুমল, আকাঙ্খা রঞ্জন কাপুর, সুকান্ত গোয়েল এবং জেন মেরি খান। 'মনিকা, ও মাই ডার্লিং'-এর পরিচলনা করেছেন নির্দেশক ভাসান বালা।

 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours