অনুব্রত মণ্ডলকে জেল হেফাজতে পাঠানোর আগেই সিবিআইয়ের তরফে আদালতে আবেদন জানানো হয়েছিল, তারা তদন্তের প্রয়োজনে জেলে গিয়ে অনুব্রতকে জেরা করতে চায়।


অনুব্রত মণ্ডলকে জেলে গিয়ে জেরা করতে চলেছে সিবিআই। সূত্রের খবর, আসানসোলের জেলে জেরা করা হবে বীরভূমের তৃণমূলের জেলা সভাপতিকে। মঙ্গলবার সকালেই সেখানে যাওয়ার কথা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের। সূত্রের খবর, সকাল ১০টা থেকে ১১টার মধ্যে আসানসোল জেলে পৌঁছবেন তদন্তকারীরা। গরু পাচার মামলায় সিবিআইয়ের যে তদন্তকারীরা রয়েছেন, তাঁরাই যাচ্ছেন অনুব্রতর সঙ্গে দেখা করতে।



অনুব্রত মণ্ডলকে জেল হেফাজতে পাঠানোর আগেই সিবিআইয়ের তরফে আদালতে আবেদন জানানো হয়েছিল, তারা তদন্তের প্রয়োজনে জেলে গিয়ে অনুব্রতকে জেরা করতে চায়। তার অনু্মতি যেন আদালত দেয়। সেই আর্জি মঞ্জুরও করেন বিচারক। সেইমতোই সিবিআই মঙ্গলবার সেখানে যাচ্ছে বলে সূত্রের খবর।

সিবিআই সূত্রের দাবি, গত কয়েকদিনে তদন্তকারীদের হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি এসেছে। বেশ কয়েক জায়গায় জমির হদিশ পেয়েছে, সম্পত্তির হদিশ পেয়েছে তারা। অন্যদিকে এর আগে যেদিন অনুব্রতকে আদালতে তোলা হয়, সেদিনই সিবিআইয়ের আইনজীবী জানিয়েছিলেন, অনুব্রতর যোগ রয়েছে এমন বহু জায়গায় টাকার খবরও পেয়েছেন তাঁরা। শুধু অনুব্রত নন, এই অর্থের সঙ্গে যোগ রয়েছে তাঁর আত্মীয়স্বজনদেরও, এমনই সূত্রের দাবি। সেই টাকার উৎস খুঁজে পেতে মরিয়া তদন্তকারীরা। সেই সংক্রান্ত বিষয়ে জেরার জন্য এদিন তদন্তকারীরা আসানসোল জেলে যাচ্ছেন বলেই খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours