মঙ্গলবার সকালে গোয়া থেকে গ্রেফতার করা হয় ইউটিউবার রোদ্দুর রায়কে (Roddur Roy)। যা নিয়ে গতকাল থেকে তোলপাড় শুরু হয়েছে। কেউ বলছেন, একদম উচিত কাজ হয়েছে। আবার কেউ কেউ বলেছেন এই গ্রেফতারি বাক স্বাধীনতার ওপর হস্তক্ষেপ করা হয়েছে। এই পরিস্থিতে যখন উত্তাল রাজ্য রাজনীতি তখনই রোদ্দুর রায়কে ট্রানজিট রিমান্ডে কলকাতায় নিয়ে আসল কলকাতা পুলিশ (Kolkata Police)।
এদিন রাতে তাঁকে রাখা হবে লালবাজারের লকআপে।

রোদ্দুর রায় ওরফে অনির্বাণ রায়ের বিরুদ্ধে অভিযোগ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথা শাসক দলের একাধিক নেতা মন্ত্রীর সহ এক পুলিশ কর্তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করেছেন। তাঁর নামে একাধিক অভিযোগ জমা পড়ার পরেই মঙ্গলবার কলকাতা পুলিশের তরফে একটি টিম গিয়ে গোয়ায় তাঁকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত পৌনে নয়টা নাগাদ রোদ্দুরকে নিয়ে কলকাতায় নামেন পুলিশ আধিকারিকরা। সেখান থেকেই তাঁকে সোজা নিয়ে যাওয়া হয় লালবাজারে। আজ রাতে সেখানেই রাখা হবে এই ইউটিউবারকে।

মঙ্গলবার রোদ্দুরের গোয়ার বাড়ি থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। তারপর ট্রানজিট রিমান্ডে কলকাতা নিয়ে আসার জন্য গোয়ার আদালতে আবেদনও জানান আধিকারিকরা। সেই আবেদন মঞ্জুর হওয়ার পরেই কলকাতায় নিয়ে আসা হয় তাঁকে।

বিমানবন্দরে নেমে স্বমহিমায় দেখা যায় রোদ্দুর রায়কে। যদিও সংবাদমাধ্যমের সামনে এদিন মুখ খোলেননি তিনি। শুধু দূরত্ব বজায় রাখতে বলতে বলতে বেরিয়ে যান বিমানবন্দর থেকে। কলকাতা পুলিশের গাড়ি তাঁকে নিয়ে সোজা চলে যায় লালবাজার।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours