কয়েকদিন আগে সকলে বেড়াতে আসেন দিঘায়। হৈ-হৈ করে ঘুরতে এসেছিলেন সকলে। কিন্তু তার মধ্যেই এমন মর্মান্তিক অবস্থা। দিঘার হোটেলে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন যুবক।


গোটা ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে সৈকত শহরে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম জয় কর্মকার (২২)। উত্তর ২৪ পরগনা অশোকনগর এলাকা থেকে ১৪ জনের একটি দল দিঘায় বেড়াতে যায়।নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠেন তাঁরা। সন্ধ্যায় পরিবারের সদস্যরা সমুদ্রে বেড়াতে গেলে জয় জানায় শরীর ভালো নেই। হোটেল ঘরে একাই থেকে যান ওই যুবক।


এরপর সমুদ্র থেকে ফিরে এসে পরিবারের সদস্যরা দেখেন সিলিং ফ্যানে গামছা দিয়ে ঝুলছে যুবক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে এলে ওখানেই চিকিত্‍সক মৃত ঘোষণা করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জয় কর্মকার উত্তর ২৪ পরগনা অশোকনগর থানা এলাকার ঘুমা নিবেদিতা পল্লী এলাকার বাসিন্দা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।


মৃতের আত্মীয় বলেন, 'আমরা দুপুর বেলা ভাত খেতে বসেছি। ও তখন বলছিল পেটে ব্যথা করছে। খেয়ে উঠতেই চারটে বেজে গিয়েছে। তারপর আমরা সমুদ্রে যাই। ওকেও জিজ্ঞাসা করি। কিন্তু ও বলে শরীর ভালো লাগছে না তোমরা যাও। এরপর আমরা বেরিয়ে যাই। পাশাপাশি বলে যাই যাতে ও ঘরে তালা না দেয়। এরপর এসে দেখি এই অবস্থা। ফ্যানের সঙ্গে ঝুলছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours