আত্মীয়ের বাড়িতে প্রীতিভোজের অনুষ্ঠানে যোগ দিতে এসে সংঘর্ষে জড়িয়ে মৃত্যু হল এক যুবকের। জখম হয়েছেন ওই পরিবারেরই আরও ২ জন। ঘটনাটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার অন্তর্গত বাগডিহা গ্রামে।

গ্রামের কৃষ্ণা চৌধুরীর বিয়ের প্রীতিভোজ ছিল।

আক্রান্ত পরিবারের অভিযোগ কেটারার কর্মীদের মারেই প্রাণ হারান রবি চৌধুরি নামে বছর ২৯ এর ওই যুবকের।

জানা গেছে বর্ধমানের বাজেপ্রতাপপুর থেকে পিসির বাড়িতে প্রীতিভোজের অনুষ্ঠানে সপরিবারে এসেছিলেন রবি চৌধুরি। অভিযোগ শুক্রবার রাতে পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসলে খাবার দিতে অস্বীকার করে কেটারার কর্মীরা। তাদের দাবি অনেক রাত হয়ে যাওয়ায় তাদের সময় শেষ হয় গিয়ছে। এ নিয়েই বচসার সৃষ্টি হয়। নিমন্ত্রিত আত্মীয়দের সঙ্গে ক্যাটারিং যুবকদের হাতাহাতি লাগে।

এদিকে, ওই সংঘর্ষ থামাতে যান রবি। তাকেও মারধর করে ক্যাটারার কর্মীরা বলে অভিযোগ। রবি ছাড়াও ওই পরিবারের আরো ২ জন জখম হন। তিনজনকেই রাতে বাহাদুরপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিত্‍সক তাদের প্রাথমিক চিকিত্‍সার পরে ছেড়ে দেন।

শনিবার সকালে বুকে ব্যথা অনুভব করে রবি। সঙ্গে সঙ্গে তাকে আবার ওই স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিত্‍সকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত রবির পিঠে গভীর ক্ষত রয়েছে। মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ করা হবে জামুড়িয়া থানায় বলে জানা গেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে জামুরিয়া থানার পুলিস। পুলিস জামুড়িয়ার বাগদিয়া গ্রামে তল্লাশি চালাচ্ছে অভিযুক্তদের ধরার জন্য তারা সকলেই পলাতক বলে জানা গেছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours