দিন কয়েক আগেই গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন অভিনেত্রী মালাইকা আরোরা। হাসপাতালেও ভর্তি ছিলেন অভিনেত্রী। বাড়িতে ফিরে আসলেও কাজ থেকে বেশ কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন মাল্লা।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে দুর্ঘটনার ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। মালাইকা স্বীকার করেছেন যে তিনি শারীরিকভাবে নিরাময় করলেও, মানসিকভাবে 'এটি পুরোপুরি ঠিক হননি।' ঘটনার জেরে কীভাবে মানসিক ভাবে আঘাত পেয়েছেন তিনি, সেই নিয়ে মুখ খুলেছেন।

গত ২ এপ্রিল গাড়ি দুর্ঘটনায় আহত হন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। মুম্বইয়ের খোপোলির কাছে হাইওয়ের উপর তিনটি গাড়ির ধাক্কা লেগে এই ঘটনা ঘটে। তড়িঘড়ি এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। জানা যায়, সামান্য আঘাত পেয়েছিলেন তিনি। পরের দিন তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

অ্যাক্সিডেন্টে মালাইককার গাড়ির অবস্থা

মিড ডে-কে দেওয়া সাক্ষাত্‍কারে ঘটনা সম্পর্কে অভিনেত্রী বলেন, 'এমন একটা জিনিস, যেটা আমি মনে করতেও চাই না। কিংবা এটা এমন কিছু নয় যা আমি ভুলতে পারি। শারীরিকভাবে আমি সুস্থ হয়েছি, কিন্তু মানসিকভাবে অনুভব করি সম্পূর্ণভাবে সুস্থ হইনি। যদি এমন কোনও সিনেমা দেখি যেখানে দুর্ঘটনা বা রক্ত দেখানো হচ্ছে, আমার চোখের উপর ভেসে উঠতেই, ভয়ে শিউরে উঠি আমি। প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে, এবং এক সময় অতিক্রম করতে সক্ষম হব।'

অভিনেত্রী আরও বলেন, 'আমি হতবাক ছিলাম। (সংঘর্ষে) আমার মাথা ব্যাথা করছিল, এবং আমি শুধু জানতে চেয়েছিলাম আমি বেঁচে আছি কি না। খুব বেশি রক্ত ক্ষরণ হয়েছিল, কী ঘটছে তা বোঝার জন্য খুব বেশি হৈচৈ হচ্ছিল। আমি প্রচণ্ড একটা ঝাঁকুনি অনুভব করেছিলাম এবং হাসপাতালে পৌঁছানো পর্যন্ত বাকিটা ছিল অস্পষ্ট।'

প্রায় দু-সপ্তাহ বিশ্রাম নেওয়ার পর এই সপ্তাহের শুরুতে কাজে ফেরেন মাল্লা। সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। অভিনেত্রী স্বীকার করেছেন, 'শ্যুটিংয়ের প্রথম দিনে ক্লান্ত হয়ে পড়েছিলেন'। মালাইকা এবং তাঁর প্রেমিক অর্জুন কাপুর সম্প্রতি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের রিসেপশন পার্টিও যোগ দিয়েছিলেন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours