হাঁসখালি ধর্ষণ নিয়ে উত্তাল গোটা রাজ্য । কলকাতা হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে (Calcutta HC Orders CBI Investigation in Hanskhali Rape) । এবার এই ঘটনায় একটি অডিয়ো ভাইরাল হয়েছে ।

হাঁসখালি (নদিয়া), 13 এপ্রিল : হাঁসখালি ধর্ষণ-কাণ্ড (Hanskhali Rape) নিয়ে এবার ভাইরাল হল একটি অডিয়ো ।

সেই অডিয়োটি একটি ফোনালাপের । সেখানে যে দু'জনের মধ্যে কথা হচ্ছে, তা থেকে জানা গিয়েছে যে ওই নাবালিকাকে প্রথম ধর্ষণ করে দীপঙ্কর নামে এক যুবক ।

কিন্তু কে ওই দীপঙ্কর, তা অডিয়োর কথোপকথনে স্পষ্ট নয় । কাদের মধ্য়ে এই কথোপকথন হল, সেটাও জানা যাচ্ছে না ওই অডিয়ো থেকে । ওই অডিয়োর সত্যতা যাচাই করেনি ইটিভি ভারত ।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ওই অডিয়ো ছড়িয়ে পড়েছে (Controversial Phone Recording Audio in Hanskhali Rape Case) । অডিয়োর কথোপকথন অনুযায়ী, দীপঙ্কর প্রথমে ওই নাবালিকাকে ধর্ষণ করে । তার সঙ্গে আরও দু'একজন ছিল । পরে তারা ঘটনাস্থল থেকে চলে যায় । ফোনে যাঁদের গলা শোনা যাচ্ছে যে এই ঘটনায় সোহেল গয়ালি ওরফে ব্রজ জড়িত থাকলেও দীপঙ্করই প্রথম ধর্ষণ করে ।

হাঁসখালি ধর্ষণ-কাণ্ডে ভাইরাল অডিয়ো, প্রকাশ্যে আরও এক অভিযুক্তের নামে

ফলে দীপঙ্করের পরিচয় নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে । ওই অডিয়োর কথোপকথন অনুযায়ী, দীপঙ্কর খুবই প্রভাবশালী পরিবারের সদস্য । তার পরিবার তাকে বাঁচাতে অর্থ খরচেও কার্পণ্য করবে না । যদিও এই বিষয়ে কারও কোনও বক্তব্য পাওয়া যায়নি ।

এখানে উল্লেখ করা প্রয়োজন, কয়েকদিন আগে এই ধর্ষণের ঘটনাটি ঘটে । পরে মৃত্যু হয় নির্যাতিতার । অভিযোগ, অভিযুক্তরা জোর করে সত্‍কার করে ওই নাবালিকার । পুলিশ তদন্তে নেমে দু'জনকে গ্রেফতারও করে ।

তবে তদন্ত এখন আর পুলিশের হাতে নেই । গতকালই কলকাতা হাইকোর্ট এই ঘটনার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে (Calcutta HC,

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours