গত সপ্তাহেই সব প্রিপেড প্ল্যানের দাম ২৫ শতাংশ পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছিল এয়ারটেল। ইতিমধ্যেই চালু হয়েছে এয়ারটেলের নতুন প্রিপেড প্ল্যান। তবে দাম বাড়ানোর সঙ্গে সঙ্গেই গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির হল গুরুগ্রামের কোম্পানিটি। চারটি প্রিপেড প্ল্যানের সঙ্গে প্রতিদিন অতিরিক্ত ৫০০এমবি ডেটা দেবে টেলিকম কোম্পানিটি।

এয়ারটেলের ৭১৯ টাকা, ২৯৯ টাকা, ২৬৫ টাকা ও ৮৩৯ টাকা প্রিপেড রিচার্জে এই সুবিধা পাওয়া যাবে। গত মাসে ২৪৯ টাকা (যা এখন ২৯৯ টাকা) প্ল্যানের সঙ্গে প্রথম প্রতিদিন অতিরিক্ত ৫০০এমবি ডেটা দেওয়া শুরু করলেও এখন আরও তিনটি প্ল্যানের সঙ্গে কোম্পানির গ্রাহকরা একই সুবিধা পাবেন।

যখনই ডেটা শেষ হয়ে যাবে তখনই এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে অতিরিক্ত ডেটা রিডিম করে নেওয়া যাবে। ৭১৯ টাকা, ২৯৯ টাকা, ২৬৫ টাকা ও ৮৩৯ টাকার প্ল্যানগুলির সঙ্গে পাওয়া যাবে আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল আউটগোইং কল ও আনলিমিটেড ইনকামিং কলের সুবিধা। এছাড়াও ভারটি প্ল্যানের সঙ্গেই থাকছে বিনামূল্যে প্রতিদিন ১০০টি এসএমএস।

৮৩৯ টাকা প্ল্যানের গ্রাহকরা প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করতে পারেন। ৫০০এমবি অতিরিক্ত ডেটার কারণে এবার থেকে এই প্ল্যান রিচার্জ করলে মিলবে প্রতিদিন ২.৫জিবি ডেটা। তবে ২৬৫ টাকা রিচার্জে মেলে ১জিবি ডেটা, যা এখন বেড়ে প্রতিদিন ১.৫জিবি হচ্ছে।

এদিকে ২৯৯ টাকা ও ৭১৯ টাকা প্ল্যানের সঙ্গে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাব। যা এখন বেড়ে প্রতিদিন ২জিবি হয়েছে।

এয়ারটেলের ২৬৫ টাকা ও ২৯৯ টাকা রিচার্জে ২৮ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। ৭১৯ টাকা ও ৮৩৯ টাকা প্রিপেড প্ল্যানের সঙ্গে এয়ারটেল গ্রাহকরা পাবেন ৮৪ দিন ভ্যালিডিটি।

চারটি প্ল্যানের সঙ্গেই এয়ারটেল প্রিপেড গ্রাহকরা আমাজন প্রাইম মোবাইল এডিশন এক মাস বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবেন। এছাড়াও থাকছে উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন, বিনামূল্যে হ্যালোটিউন ও আরও অনেক সুবিধা।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours