সোদপুর: রেললাইন থেকে উদ্ধার তরুণীর ছিন্নভিন্ন দেহ, পাশেই গুরুতর আহত অবস্থায় পড়ে ছিল এক যুবক। উত্তর ২৪ পরগনার সোদপুরের এই ঘটনায় পুলিশের অনুমান, তারা প্রেমিক যুগল। আত্মঘাতী হতে চেয়ে পরিকল্পনা করেই রেললাইনে ঝাঁপ মেরেছিল তারা। তবে আহত যুবককে বর্তমানে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর বয়ান না নেওয়া পর্যন্ত বলা সম্ভব নয়, ঠিক কী ঘটেছিল!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে সোদপুর স্টেশন সংলগ্ন ডাউন লাইনে শেষ স্টাফ স্পেশাল ট্রেন চলে যাওযার পর যুবককে দেখা যায়। ১ নম্বর রেল গেটের কাছে লাইনের পাশে পড়ে ছটফট করছিলেন তিনি। স্থানীয়রা ছুটে এসে দেখেন, যুবকের মাথা ফেটে গিয়েছে। কিছুদূরে এক তরুণীর দেহ পড়েছিল ছড়িয়ে-ছিটিয়ে। সঙ্গে সঙ্গে রেলপুলিশে খবর দেওয়া হয়। আরপিএফ-এর পাশাপাশি স্থানীয় থানা থেকেও পুলিশ ছুটে আসে। যুবককে উদ্ধার করে সাগরদত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। তরুণ দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, রেললাইন থেকে একটি ব্যাগ ও একটি মোবাইল উদ্ধার হয়েছে। সেগুলি তল্লাশি করে অনুমান করা যাচ্ছে, দু'জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। হয়তো কোনও বিষয় নিয়ে অশান্তি চলছিল তাদের মধ্যে। কিংবা পারিবারিক বিষয়ও হতে পারে। যে কারণে একসঙ্গে ট্রেনের তলায় ঝাঁপ মেরেছিল। তবে আহত যুবককে জিজ্ঞাসাবাদ করলেই আসল ঘটনা জানা যাবে বলে স্পষ্ট করেছে পুলিশ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours