ফের রাজ্যে শুটআউট। ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করার ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় দক্ষিণ দিনাজপুরের (Dakshin Dinajpur) হরিরামপুর। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম কমল রাজবংশী। বয়স আনুমানিক ৫১ বছর। বৈঠাহার রায়নগরের বাসিন্দা তিনি। গাড়ির ব্যবসায় যুক্ত ছিলেন কমল। জানা গিয়েছে, গাড়ির ব্যবসা সংক্রান্ত কারণে ঝাড়খণ্ডের বাসিন্দা দুখু নামে ব্যক্তির থেকে টাকা নিয়েছিলেন তিনি। তা ফেরত দিতে না পারায় শুরু সমস্যা। বৃহস্পতিবার রাতে ফের কমলের থেকে টাকা চাইতে যায় দুখু। কিন্তু ওই গাড়ি ব্যবসায়ী সাফ জানান, এই মুহূর্তে তার পক্ষে টাকা দেওয়া সম্ভব নয়। এতেই রাগে ফেটে পড়ে দুখু।


অভিযোগ, সেই সময়ই আগ্নেয়াস্ত্র বের করে কমলকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দুখু। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি পরিবার ও প্রতিবেশীরা কমলকে উদ্ধার করে নিয়ে যায় গঙ্গারামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিত্‍সা চলছে তাঁর। জানা গিয়েছে, ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত দুখু। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

হরিরামপুর থানার তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে একটা গুলি চালানোর ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ ব্যক্তি হাসপাতালে চিকিত্‍সাধীন। অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করা হয়েছে। পাশাপাশি কী কারণে এই গুলি, সত্যিই টাকা সংক্রান্ত অশান্তি নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য, তা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours