ভবানীপুর উপনির্বাচনে আজ মনোনয়নপত্র জমা দিচ্ছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সঙ্গে রয়েছেন শুভেন্দু অধিকারী অর্জুন সিং, রুদ্রনীল ঘোষ। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সঙ্গে রয়েছেন তাঁর চিফ ইলেকশন এজেন্ট বিজেপি নেতা সজল ঘোষও। ধুনুচি হাতে নাচতে নাচতে মন্দিরে প্রবেশ করেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। মনোনয়ন পেশের আগে মন্দিরে পুজো দিলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সেইসময় তাঁর সঙ্গে দেখা গেল বিজেপি নেত্রী মীনাদেবী পুরোহিতকেও। গোলবাড়ি মন্দির থেকে কর্মী-‌সমর্থকদের সঙ্গে নিয়ে ঢাক-‌ঢোল বাজিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে পৌঁছলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তৃণমূল নেতৃত্বকে হুঁশিয়ারির সুরে প্রিয়াঙ্কা বলেন, '‌ভবানীপুরে খেলার শেষ দেখে ছাড়ব'‌।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেন, '‌মন্দিরে পুজো দিতে আসার কথা কাউকে জানায়নি। কিন্তু মানুষ আমার কাছে ছুটে আসছেন। মানুষের উন্মাদনা চোখে পড়ার মতো। আমি মমতা ব্যানার্জির কাছেও ভোট চাইতে যাব। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আমার মায়ের বয়সি। ওনার কাছে গিয়ে বলব দিদি এবার আপনার মেয়ে দাঁড়িয়েছে আর্শীবাদ করুন।'

উল্লেখ্য, ভবানীপুরের আসন্ন উপনির্বাচনে পর্যবেক্ষক হিসাবে নিযুক্ত করা হয়েছে ব্যারাকপুরের দাপুটে সাংসদ অর্জুন সিংকে। অর্জুন সিংয়ের সহকারী হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে সৌমিত্র খাঁ এবং জ্যোতির্ময় সিং মাহাতোকে। মূলত এই ৩ সাংসদের উপর ভর করেই ভবানীপুরে ভাল ফলের আশায় বিজেপি। ভবানীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ৮ টি ওয়ার্ডের জন্য ৮ বিধায়ককে দায়িত্ব ভাগ করে দিয়েছে বিজেপি নেতৃত্ব। ভবানীপুর বিধানসভা এলাকায় বড় সংখ্যক অবাঙালি ভোটার রয়েছে। সেই অবাঙালি ভোটকে বিজেপি নিজেদের দিকে টানতে অর্জুন সিংয়ের উপর দায়িত্ব দিয়েছে, এমনটাই মত রাজনৈতিক মহলের। অন্যদিকে তৃণমূলও ভবানীপুর বিধানসভা কেন্দ্রের জন্য দলের শীর্ষ নেতাদের বিভিন্ন ওয়ার্ডের দায়িত্ব ভাগ করে দিয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours