জনি বেয়ারস্টোর জায়গায় ওয়েস্ট ইন্ডিজের শেরফেন রাদারফোর্ডকে অন্তর্ভুক্ত করেছে সানরাইজার্স হায়দরাবাদ। শেরফেন রাদারফোর্ড আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন। সানরাইজার্স হায়দরাবাদের তারকা ওপেনার জনি বেয়ারস্টো শনিবার আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্বে অংশ নিতে অস্বীকার করেছেন। বেয়ারস্টো ব্যক্তিগত কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন। সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধ শুরু হচ্ছে।

২৩ বছর বয়সী রাদারফোর্ড আইপিএলে সাতটি ম্যাচ খেলেছেন। তিনি ৭ ম্যাচে ৭৩ রান করেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৮ রান। তিনি ১৩৫.১৯ স্ট্রাইক রেটে এই রান করেছেন। রাদারফোর্ড ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৬টি টি ২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এই ম্যাচে তিনি ৪৩ রান করেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৬। শেরফেন রাদারফোর্ড সিপিএল ২০২১ -তে নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলছেন। উল্লেখযোগ্যভাবে, আইপিএল ২০২১ এর প্রথমার্ধে বেয়ারস্টো ভাল ফর্মে ছিলেন এবং ৭ ম্যাচে ২৪৮ রান করেছিলেন। তিনি দুটি ম্যাচে হাফ সেঞ্চুরি করেছেন। তিনি হায়দ্রাবাদের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন। হায়দ্রাবাদ ২২ সেপ্টেম্বর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে অভিযান শুরু করবে।

শনিবার, ইংল্যান্ডের ব্যাটসম্যান ডেভিড মালানও আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব থেকে সরে এসেছেন। মালান আইপিএলের প্রথম পর্বে পাঞ্জাবের হয়ে মাত্র একটি ম্যাচ খেলেছেন। পাঞ্জাব কিংস টুইটারে এই তথ্য দিয়েছে। তার জায়গায় পাঞ্জাব দক্ষিণ আফ্রিকার বিপজ্জনক ব্যাটসম্যান অ্যাডাম মার্করামকে দলে অন্তর্ভুক্ত করেছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours