কড়েয়ায়  বহুতলে বিস্ফোরণ। এই ঘটনাকে কেন্দ্র করে বেকবাগানের আহিরিপুকুর পাস লেনে তীব্র চাঞ্চল্য। বিস্ফোরণের তীব্রতায় ভাঙল বহুতলের পাঁচিল। জখম মোট ৪ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি।

পাঁচতলা ওই বাড়ির একতলায় থাকতেন আনন্দ দাস নামে এক ব্যক্তি। তাঁর সঙ্গে থাকতেন স্ত্রী, মেয়ে এবং ভাইঝি। বৃহস্পতিবার সকাল ৬টা নাগাদ আচমকাই তীব্র শব্দে কেঁপে ওঠে বহুতলটি। ধোঁয়াও বেরতে দেখেন স্থানীয়রা। ঘুমন্ত অবস্থায় প্রচণ্ড শব্দে কার্যত হকচকিয়ে যান প্রতিবেশীরা। ঘুমঘোর কাটিয়ে কোনওক্রমে বহুতলের সামনে দৌড়ে যান তাঁরা।


স্থানীয়রা দেখেন বহুতলের একটি পাঁচিল ভেঙে গিয়েছে। বহুতলের ভিতরে একতলায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন আনন্দ দাস, তাঁর স্ত্রী, মেয়ে এবং ভাইঝি। স্থানীয়রাই রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করেন। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রত্যেককে। এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থলে পৌঁছয় ফরেনসিক টিমও।



গত জানুয়ারি মাসে কেষ্টপুরের এক নির্মীয়মান বহুতলে আচমকাই বিস্ফোরণের ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায়। জখম হয়েছিলেন একজন। খবর পাওয়ামাত্রই বম্ব স্কোয়াড ঘটনাস্থলে যায়। ফরেনসিক দলও ঘটনা খতিয়ে দেখে। এই ঘটনায় আটমাস পর ফের বিস্ফোরণে কাঁপল বহুতল। কড়েয়া থানা এলাকার এই ঘটনায় আতঙ্কিত প্রায় সকলেই। কী কারণে ওই বহুতলের একতলায় বিস্ফোরণ হল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours