আনন্দবাজার পত্রিকা করুণাময় সিংহ, মালদা : কলেজ পড়ুয়ার রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার ইংরেজবাজার থানার মিল্কি গ্রাম পঞ্চায়েত এলাকায়। যদিও মৃত যুবকের পরিবারের দাবি, কীটনাশক খেয়ে আত্মঘাতী হয়েছেন জীবন ঘোষ নামে ওই যুবক। ইতিমধ্যেই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

মৃত যুবকের পরিবার সূত্রে খবর, অন্যান্য দিনের মতো শনিবারও রাতে খাওয়া দাওয়া করে নিজের ঘরে ঘুমোতে যান বছর উনিশের যুবক জীবন ঘোষ। রবিবার সকালে পরিবারের সদস্যরা তাঁকে ডাকাডাকি করে সাড়া পাননি। ঘরের ভিতর থেকে যুবকের কোনও সারা শব্দ না পাওয়ায় তাঁরা দরজা ভেঙে ঘরের ভিতর গেলে অচৈতন্য অবস্থায় দেখতে পান যুবককে। এরপরই সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে চিকিত্‍সার জন্য স্থানীয় মিল্কি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় মিল্কি গ্রামীণ হাসপাতাল থেকেই মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিত্‍সকরা। কিন্তু মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের কর্মরত চিকিত্‍সকরা যুবককে মৃত বলে ঘোষণা করেন। এরপরই পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।




স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত কলেজ পড়ুয়া জীবন ঘোষ স্তানীয় মধুপুর কলেজের প্রথম বর্ষের ছাত্র। পরিবারে বাবা উজ্জ্বল ঘোষ ও মা প্রতিমা ঘোষ ছাড়াও রয়েছে তার আরও দুই ভাই ও দুই বোন। ভাই বোনদের মধ্যে জীবনই সবচেয়ে বড়। কলেজ পড়ুয়ার এমন রহস্যজনক মৃত্যুতে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। চিকিত্‍সকেরা তাঁকে মৃত ঘোষণা করার পরই হাসপাতাল চত্বরে কান্নায় ভেঙে পড়েন যুবকের পরিবারের সদস্যরা। শোকের ছায়া নেমে এসেছে তাঁর পরিবারসহ গোটা গ্রামে। ইতিমধ্যেই রহস্যজনক মৃত্যুর মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours