১৮ দিন কারাভোগের পর অবশেষে মাদক মামলায় মুক্তি পেলেন জনপ্রিয় এই অভিনেত্রী। সূত্রের খবর, আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে তাকে হস্তান্তর করেছেন কাশিমপুর কারা কর্তৃপক্ষ। এর আগে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করে আদালত। কিন্তু গতকাল তার জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছায় মুক্তি দেয়নি কারা কর্তৃপক্ষ। আজ কাগজপত্র হস্তান্তর হলে মুক্তি পান অভিনেত্রী পরিমণি।

সকাল সাড়ে ৯টার সময় অভিনেত্রী পরিমণি কারাগার থেকে মুক্তি পান। কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরিমণিকে। এর আগে সকাল ৮টার দিকে অভিনেত্রীকে নিতে কারাগারের সামনে উপস্থিত হয়েছিলেন পরিমণির আত্মীয়স্বজন সহ আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী । সাদা টিশার্ট এবং মাথায় সাদা পাগড়ির মতো করে জড়ানো কাপড়ে পরিমণি কারাগার থেকে বেরিয়ে একটি হুড খোলা গাড়িতে করে চলে যান পরিমণি। এই সময় ভক্তদের উদ্দেশ্যে তিনি হাত নাড়েন। তবে তিনি কারও সঙ্গে কথা বলেননি।


উল্লেখ্য,
 ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরিমণির বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। মামলায় তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরিমণিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরিমণিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours