নিষিদ্ধ মাদক উদ্ধার অভিনেতা আরমান কোহলির বাড়িতে। শনিবার এনসিবি-র তরফে তল্লাশি করা হয় তাঁর মুম্বইয়ে বাড়িতে। কিছু পরিমাণ নিষিদ্ধ মাদক পাওয়া যায়। এরপরেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তারপরই তাঁকে গ্রেপ্তার করা হয়।

শনিবার এক মাদক ব্যবসায়ী অজয় রাজু সিং-কে আটক করা হয়েছিল আর এরপরই তাকে জিজ্ঞাসাবাদের পর বিগ বস খ্যাত এই অভিনেতার বাড়িতে অভিযান চালানো হয়। আরমান কোহলিকে গ্রেপ্তারের একদিন আগেই অভিনেতা গৌরব দীক্ষিতকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

তবে এর আগেও বেআইনি কাজে জড়িয়ে পড়েছিলেন আরমান। ২০১৮ সালে তাঁর বাড়ি থেকে ৪১ টি স্কচ হুইস্কির বোতল উদ্ধার করা হয়েছিল। তখনও 'প্রেম রতন ধন পায়ো' সিনেমার এই সহ-অভিনেতাকে গ্রেপ্তার করা হয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদকচক্রের হদিশ পেতে সক্রিয় হয়ে ওঠে এনসিবি। করণ জোহর ও অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছিল কয়েকদিন আগেই। এবার 'বিগ বস' খ্যাত এই অভিনেতাকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

কোনও একটি সাক্ষাত্‍কারে আরমান বলেছিলেন, 'আমি যদি কয়েকটি সিনেমা নার ছাড়তাম তাহলে অনেকেই বড় সুপারস্টার হতে পারতেন না'। শাহরুখ একসময় বলেন, 'আমাকে স্টার বানানোর পিছনে আরমান কোহলির অবদান অনস্বীকার্য'।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours