সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল-এর কাউন্টডাউন শুরু হয়ে গেল চেন্নাই থেকেই। দুবাইয়ে উড়ে যাওয়ার আগে চেন্নাইয়ে প্রস্তুতি শিবির করছে সিএসকে। স্বাধীনতা দিবসের আগের দিনই চেন্নাই পৌঁছে গেলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মাস্ক পরা ধোনির সেই ছবি পোস্ট করা হয়েছে চেন্নাই সুপার কিংসের টুইটার পেজে।
ধোনি সহ চেন্নাইয়ের শিবিরে যোগ দিতে চলা সব ক্রিকেটারদের কোভিড টেস্টের ফল নেগেটিভ এসেছে বলেই জানা গিয়েছে। ধোনি, রায়না, পীযুষ, দীপকদের পাশাপাশি চেন্নাই পৌঁছে গিয়েছেন কেদার যাদবও।
শুক্রবার যে বিশেষ বিমানে ধোনিরা চেন্নাই পৌঁছান সেই একই বিমানে ছিলেন সুরেশ রায়না, দীপক চাহার, পীযুষ চাওলারাও। সুরেশ রায়না নিজে সেই ছবি পোস্ট করেছেন।
ব্যক্তিগত কারণে শিবিরে থাকতে পারছেন না হরভজন সিং এবং রবীন্দ্র জাদেজা। ১৫ অগাস্ট থেকে ২০ অগাস্ট চিপকে অনুশীলন করবেন ধোনিরা। ২১ অগাস্ট চেন্নাই থেকে দুবাই রওনা হবে বলে জানা গিয়েছে।
টিম হোটেল থেকে চিপকে প্র্যাকটিস করতে যাওয়া ছাড়া, অন্য কোথাও যাবার অনুমতি পাবেন না ক্রিকেটাররা। এমনকি চেন্নাইয়ের শিবির চলাকালীন দুবার করোনা পরীক্ষা করা হবে সংশ্লিষ্ট ক্রিকেটারদের। আপাতত দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির অধীনেই অনুশীলন চলবে ধোনিদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours