আজ বিশ্ব আদিবাসী দিবস। বিশ্ব আদিবাসী দিবস উদযাপন সুন্দরবন পুলিশ জেলার সহযোগিতায় কাকদ্বীপ থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো, ছোট বোনেদের মাধ্যমে করোনা সতর্কতা বার্তা দিয়েই সামান্য সময়ের আদিবাসী নৃত্য ও গানের মধ্যে দিয়েই চললো এই অনুষ্ঠান, উপস্তিত ছিলেন সুন্দরবন বিষয়ক দপ্তর মন্ত্রী মাননীয় মন্টুরাম পাখিরা মহাশয়, মাননীয় এস.পি. বৈভব তেওয়ারী মহাশয় (আই. পি.এস, সুন্দরবন পুলিশ জেলা), মাননীয় আই. সি. সুদীপ সিংহ মহাশয় ও অন্যান্য কর্মকর্তারাও।
এদিন লিঠা চ্যারিটেবল ট্রাস্ট এর পক্ষ থেকে এবং সুন্দরবন পুলিশ জেলার সহযোগিতায় আজ আমফান বিদ্ধস্ত ও কোভিড - ১৯ এর জন্য অসহায় মানুষদের পাশে শুকনো রেশন সামগ্রী দিয়ে তাদের সহযোগিতা করলেন।
এদিন প্রায় ৩০০ জন মানুষকে রেশন কিট দেওয়া হয়, খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, সোয়াবিন, তেল, চাপাতা সহ আরও খাদ্যসামগ্রীগুলি দেওয়া হলো।
মানুষকে বিভিন্নভাবে সতর্ক বার্তা দিলেন মাননীয় এস. পি. শ্রী বৈভব তিওয়ারি মহাশয়, এবং মাননীয় সুন্দরবন উন্নয়ন মন্ত্রী শ্রী মন্টুরাম পাখিরা মহাশয় আমফানে ও কোভিড - ১৯ এ ক্ষতিগ্রস্ত হওয়া মানুষদের পাশে দাঁড়ানোর বার্তা জানান, এবং তাদের কে সতর্ক করেন বিভিন্নভাবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours