রবিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টাতেও রাজ্যে রেকর্ড সংক্রমণ। পশ্চিমবঙ্গে নতুন করে করোনা আক্রান্ত ২,২৭৮। দৈনিক করোনা সংক্রমণের সেরা ৫ তালিকায় ঢুকে পড়েছে পশ্চিমবঙ্গও।
অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় দেশের যে পাঁচটি রাজ্যে সর্বাধিক সংখ্যক করোনা সংক্রমণ ঘটেছে তার শীর্ষে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৯৫১৮। ফলে, মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩.১০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। শুধু মহারাষ্ট্রই নয় মহারাষ্ট্রের পরেই অন্ধ্রপ্রদেশ। সেখানে নতুন করে করোনা আক্রান্ত ৫,০৪১ জন। তিন নম্বরে তামিলনাড়ু সেখানে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ৪,৯৭৯। চার নম্বরে রয়েছে কর্ণাটক। সেখানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪,১২০ জন। আর পঞ্চম স্থানে রয়েছে পশ্চিমবঙ্গ। পশ্চিমবঙ্গে নতুন করে করোনা আক্রান্ত ২,২৭৮।
অন্যদিকে সারা দেশজুড়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সারা বিশ্বের নিরিখে সবথেকে বেশি করোনা ছড়িয়ে পড়ার ক্ষেত্রে তৃতীয় স্থান গ্রহণ করেছে ভারত। শেষ তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১১,১৮,০৪৩। মোট মৃত্যুর সংখ্যা ২৭,৪৯৭।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours