কাউকে না জানিয়ে বিয়ে করেছিলেন মোনালি ঠাকুর। তাঁর স্বামী মাইক পেশায় ব্যবসায়ী, থাকেন সুইৎজারল্যান্ডে। হোটেলের ব্যবসা তাঁর। এই খবর সামনে আসতেই মোনালিকে নিয়ে কদর্য ট্রোল সোশ্যাল মিডিয়ায়। গায়িকা নাকি অর্থের লোভে বিয়ে করেছেন, ইংরাজিতে যাকে বলে, 'গোল্ড ডিগার'। এত দিন এই সব ট্রোলকে পাত্তা না দিলেও অবশেষে মুখ খুলেছেন মোনালি।
মাইকের সঙ্গে আংটি বদলের ছবি শেয়ার করে মোনালির বক্তব্য, যারা ওই সব বলছে, তারা নিজেরাই ব্যক্তিগত জীবনে ব্যর্থ। শুধু তাই নয়, মোনালি লিখেছেন, “এই গোল্ড ডিগার কিন্তু সফল ব্যবসায়ীটির থেকে বেশিই রোজগার করেন।” নেটাগরিকদের মতে, নাম না করে নিজের কথাই বলতে চেয়েছেন মোনালি। বাস্তবিক জীবনে তাঁর আয় যে মাইকের থেকে বেশি, সেই ইঙ্গিতই দিলেন এই বাঙালি গায়িকা।
শুধু তাই নয়, মাইককে বিয়ে করার পিছনে অর্থের লোভ নয়, বরং তাঁর জন্য মাইকের ভালবাসা, পাশে থাকার ইচ্ছাই যে ইউএসপি হয়ে উঠেছিল, সে কথাও জানিয়েছেন মোনালি।
মোনালি-মাইকের বিয়েটা হয়েছিল অদ্ভুত ভাবে। বছর তিনেক আগে আলাপ হয় তাঁদের। সেখান থেকেই প্রেম। সুইৎজারল্যান্ড থেকে ভারতে উড়ে এসেছিলেন মাইক, বিয়ে করার জন্য। কিন্তু ভিসা ছাড়াই। মাইকের এক শুভাকাঙ্ক্ষীকে নাকি বলেছিলেন, এক দিনের জন্য যাচ্ছেন রেজিস্ট্রি ম্যারেজ করতে। মাইকের কাছে জার্মান পাসপোর্ট আছে। ফলে, আলাদা করে ভিসা লাগবে না। সেই কথা শুনে মাইক সাতপাঁচ না ভেবেই পা রাখেন ভারতে।
বিমানবন্দরেই আটকে দেওয়া হয় তাঁকে। বেশ কয়েক ঘণ্টা আটকেও রাখা হয়। এ দিকে মোনালি বসে রেজিস্ট্রি অফিসে! শেষে মাইকের দেখা না পেয়ে ফোন করতেই জানতে পারেন পুরো ঘটনা। খবর কানে যেতেই বাড়িতে হুলুস্থুল। মোনালি তখন হবু স্বামীকে জেল-হাজত থেকে বাঁচাতে চেষ্টা করে চলেছেন। অবশেষে কোনও রকম সাজগোজ ছাড়াই স্নিকার আর গায়ের থেকে বড় মাপের জামা পরেই বিয়ে করেন তাঁরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours