সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তীকে। জানা যাচ্ছে, অভিনেত্রী রিয়ার ভাই নাকি সুশান্তের বিজনেস পার্টনার ছিলেন। 

'পিপিং মুন'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ইতিমধ্যেই সৌমিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে বান্দ্রা পুলিস। সুশান্তের একটি কোম্পানি ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx) শুরু হয়েছিল ২০১৯ এর সেপ্টেম্বরে। যে কোম্পানিটি ভার্চুয়াল রিয়ালিটি নিয়ে কাজ করছিল। আর এই কোম্পানির পার্টনার ছিলেন সুশান্ত, রিয়া ও রিয়ার ভাই সৌমিক চক্রবর্তী। যদিও কোম্পানিটি শুরুর সময় সমস্ত বিনিয়োগ সুশান্ত একাই করেছিলেন বলে প্রাথমিক সূত্রে জানা যাচ্ছে। 

জানা যাচ্ছে, ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx)-এর পার্টনার হিসাবে ভাই সৌমিককে নেওয়ার জন্য সুশান্তকে অনুরোধ করেছিলেন রিয়া চক্রবর্তী নিজেই। তাঁর কথাতেই সৌমিককে নিয়েছিলেন সুশান্ত। ২০১৯-এর সেপ্টেম্বরে এই কোম্পানির যে ওয়েবসাইট রেজিস্টার করা হয়েছিল, সেখানে সৌমিকের নাম ছিল। এমনকি কোম্পানির বোর্ড অফ ডিরেক্টরে সৌমিক চক্রবর্তীর নাম থাকায় কিছুটা বিরক্তই হয়েছিল সুশান্ত সিং রাজপুতের পরিবার।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সুশান্তের পরিবারের সদস্য, বন্ধু, ম্যানেজার অ্যাকাউন্টেন্ট, যশরাজ ফিল্মের কাস্টিং ডিরেক্টর সহ এখনও পর্যন্ত মোট ২৭ জনকে ডেকে পাঠিয়েছে পুলিস।

ছবি-সুশান্ত এই ছবিটি পোস্ট করেছিলেন, যেটি রিয়ার কথায় ফের ডিলিট করেন অভিনেতা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours