৪ জুন বিকেল থেকেই শুরু হয়ে যায় সবুজ আবির খেলা। সবুজ রঙে সেজে উঠেছিলেন তিনি নিজেও। তারপরই শুরু হয় শুভেচ্ছা বার্তার বন্যা। সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা জানাতেই যথা সময় হাজির হয়েছিলেন তিনি।

ভোটের ফলাফল বেরতেই চমকে গেলেন দেব, অবাক হয়ে তাকিয়ে দেখলেন কী ঘটছে


দেব, দীপক অধিকারী। লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হতেই পলকে পাল্টে যায় সমস্ত সমীকরণ। কয়েকমাস আগেই রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন, তিনিই এবার হ্যাটট্রিক করলেন। তৃতীয়বারের মতো ঘাটালকে নিজের দখলে রাখলেন তিনি। হিরণ চট্টোপাধ্যায়কে বিপুল ভোটে হারিয়ে নিজের জায়গা আরও একবার পাকা করে নিলেন তিনি। দেব, বিপুল ভোটে জয় যুক্ত হয়েছেন এই স্থান থেকে। বর্তমানে তাঁকে নিয়ে দলীয়কর্মীদের উত্তেজনার পারদ কম নয়। ৪ জুন বিকেল থেকেই শুরু হয়ে যায় সবুজ আবির খেলা। সবুজ রঙে সেজে উঠেছিলেন তিনি নিজেও। তারপরই শুরু হয় শুভেচ্ছা বার্তার বন্যা। সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা জানাতেই যথা সময় হাজির হয়েছিলেন তিনি।


তবে তাঁকে চমকে দিয়ে বিশেষ সেলিব্রেশনের যে আয়োজন করা হয়েছে, সকলকে চমকে দেওয়ার মতো। বাজির আলোতে ছেয়ে যায় পুরো আকাশ। দেব ঘাটালের ছেলে। নিজের এলাকা নিয়ে তিনি বারবার ভেবে এসেছেন বলেই দাবি করেন। সকলের ভালবাসাতেই এবার তাঁর জয়। তাই অবাক হয়ে সেই বিশেষ মুহূর্ত উপভোগ করলেন সুপারস্টার। কথা দিলেন শেষ হবে ঘাটাল মাস্টার প্ল্যান।



জয়ের পর সোশ্যাল মিডিয়ায় তিনি বলেছেন, ”কিছু বলার নেই। আমি শব্দহীন, বাক্যহীন। এইটুকুই বলব, যাঁরা আমাদের দলকে ভোট দিয়েছেন, বিশ্বাস রেখেছেন, তাঁদের ধন্যবাদ। এবং যাঁরা ভোট দেননি, তাঁদের আশীর্বাদ-প্রার্থণার মধ্যেও কোথাও গিয়ে আমরা ছিলাম। এবং আমাদের ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রত্যেকটা নেটা, প্রত্যেকটা কর্মীরা শেষ তিনমাসে বাড়ি বাড়ি গিয়ে যেভাবে প্রচার করেছেন, যেভাবে মানুষের মন জয় করেছেন, এই জয় তারই জন্যে। সত্যি কথা বলতে দেবের অবদান খুব কম, এই জিত দলের, নেতাদের, যাঁরা পরিশ্রম করেছেন তাঁদের।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours