সজল ঘোষকে কড়া টক্কর দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ভোটের ব্যবধানও খুব বেশি ছিল না দু’জনের মধ্যে। তবে রাত গড়াতেই অবশেষে স্পষ্ট হল বরাহনগরের ভাগ্য। বিজেপির সজল ঘোষকে হারিয়ে জয়ী হলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

 জিত মাত্রই ডিজে বাড়িয়ে চলল সায়ন্তিকার..., মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েকবছর ধরে তিনি তৃণমূল দলের সঙ্গে যুক্ত। প্রাথমিকভাবে তাঁকে কোনও কেন্দ্রের প্রার্থী করা না হলে শোনা যায় যে তিনি নাকি বেজায় অভিমান করেছেন। তা তিনি একাধিক সাক্ষাৎকারে স্বীকারও করে নেন। তবে ভাগ্য ছিল অন্যকিছু লিখন। বেশ কিছুদিন অপেক্ষা করতে না করতেই বরাহনগরের উপনির্বাচনে তিনি পেড়ে গেলেন বড় সুযোগ। তারপর শুরু হয় তাঁর প্রচার। প্রচারে কোনও খামতি রাখেননি তিনি। প্রতিদিন রাস্তায় নেমে সকলের সঙ্গে কথা বলা থেকে শুরু করে মানুষের কাছে একটা সুযোগ চাওয়া, নিজের একশো শতাংশ দিয়ে তিনি এই আসন দখল করতে চেয়েছিলেন। আর মানুষের আশীর্বাদ যে তাঁর সঙ্গে রয়েছে, তা প্রমাণ হয়ে গেল ৪ জুন।




সজল ঘোষকে কড়া টক্কর দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ভোটের ব্যবধানও খুব বেশি ছিল না দু’জনের মধ্যে। তবে রাত গড়াতেই অবশেষে স্পষ্ট হল বরাহনগরের ভাগ্য। বিজেপির সজল ঘোষকে হারিয়ে জয়ী হলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই শংসাপত্র পেয়ে গিয়েছেন তিনি। রাতেই শুরু হয় সেলিব্রেশন। তাঁর দলের কর্মীরা বিজয় মিছিলে বেরিয়ে পড়েন সায়ন্তিকাকে নিয়ে।




ঝিরঝির করে তখন বৃষ্টি পড়ছে। গলায় গোলাপের মালা। গাড়ির সানরুফ খুলে হাতজোড় করে সকলকে ধন্যবাদ জানাতে দেখা গেল সায়ন্তিকাকে। সঙ্গে সারিসারি বাইক, সামনে বড় গাড়িতে চলছে ডিজে গান। বিটে বিটে গান বাজছে খেলা হবে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল। পার্টি অফিসে চোখের কোলে জল, তা মুছে নিয়েই হাসিমুখে সকলের শুভেচ্ছা গ্রহণ করলেন সায়ন্তিকা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours