সূত্রের খবর, আর্থিক লেনদেন সংক্রান্ত কিছু নথি যাচাই করতেই তাঁকে তলব করা হয়েছে। জানা যাচ্ছে, সকাল ১১টা নাগাদ অভিনেত্রীকে সল্টলেকের ইডি অফিসে হাজিরা দিতে বলা হয়েছে।


 বড় খবর! এবার রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে তলব ED-র
ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডির

কলকাতা: ইডির নজরে আবারও টলিউড অভিনেত্রী। আগামী ৫ই জুন তাঁকে ডেকে পাঠানো হয়েছে সিজিও কমপ্লেক্সে। রেশন দুর্নীতির টাকা অভিনেত্রীর সংস্থায় গিয়েছে। সেই কারণে ইডির তলব বলে সূত্র মারফত জানতে পারা যাচ্ছে। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, এখনো এরকম কোনও নোটিশ পাননি তিনি।উল্লেখ্য, তবে এই প্রথম নয় এর আগেও ইডি তলব করেছিল অভিনেত্রীকে। সেই সময় রোজভ্যালি সংক্রান্ত একটি মামলায় ডেকে পাঠানো হয় তাঁকে। ২০১৯ সালে এই চিটফান্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান হয়। তদন্তকারী সংস্থার দাবি, রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী। প্রশ্ন উঠেছিল সেই সময় তাঁর কিছু বিদেশ ভ্রমণের অর্থের উৎস নিয়ে। পাঁচ বছর পর ফের তলব করা হল তাঁকে। তবে এবার রেশন দুর্নীতি মামলায় ডেকে পাঠানো হয়েছে।


উল্লেখ্য, রেশন দুর্নীতি মামলার তদন্তে নেমে আগেই গ্রেফতার হয়েছিলেন রাজ্য়ের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এছাড়াও গোয়েন্দারা গ্রেফতার করেছিলেন চালকল মালিক বাকিবুর রহমানকে। সেই মামলার নিষ্পত্তি এখনও পর্যন্ত হয়নি। তদন্ত চলছে। প্রসঙ্গত, টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি। দেব, নুসরত, বনি সেনগুপ্তরা হাজিরা দিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা এজেন্সির কাছে।

সদ্য তলবের মুখে পড়তে হয়েছে তৃণমূলের তারকা বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে। প্রাথমিকের নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে তলব করেছিল সিবিআই।একাধিকবার উত্তর ২৪ পরগনার যুব তৃণমূল নেতা দেবরাজকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। হাজিরাও দিয়েছেন তিনি। মুখোমুখি হয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার চোখা চোখা প্রশ্নের। কিন্তু এবার ভোটের কাজে ব্যস্ত তিনি। সেই কারণে হাজিরা দিতে পারবেন না বলে চিঠি পাঠিয়েছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours