বহুদিন ধরে সম্পর্কে আছেন রুবেল ও শ্বেতা। প্রকাশ্যেই প্রেমের ইজহারে কোনও কার্পণ্যও নেই তাঁদের। শ্বেতার সঙ্গে মাঝেমধ্যেই শেয়ার করেন ছবি। এরকমই এক ছবি শেয়ার করে রুবেল লিখেছেন, "হাত ধরে সঙ্গে চলতেই চাই। একে অন্যকে ভালবেসে বুঝতে চাই।"

'বিয়ের আগেই...', শ্বেতা-রুবেলের ঘনিষ্ঠ ছবি ভাইরাল, তুমুল সমালোচনা
আবিরের স্ত্রীর ব্যবহার নিয়ে অকপট মিমি

সকাল থেকেই বিভিন্ন পাপারাৎজি অ্যাকাউন্টে ঘুরে বেড়াচ্ছে একটি ছবি। যে ছবি নিয়ে চলছে বিস্তর সমালোচনা। ছবিটি ছোট পর্দার জপ্নপ্রিয় জুটি রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্যের। ইনস্টাগ্রামে রুবেল তাঁর ও শ্বেতার এক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছে, আর সেই ছবি নিয়েই এখন চারিদিকে চর্চা। শুধু যে চর্চা তা নয়, বরং হচ্ছে সমালোচনা। নেটিজেনদের একটা বড় অংশ লিখছেন, “নিজেদের ব্যক্তিগত মুহূর্তও এভাবে বিক্রি করছেন? লজ্জা লাগা দরকার।”


বহুদিন ধরে সম্পর্কে আছেন রুবেল ও শ্বেতা। প্রকাশ্যেই প্রেমের ইজহারে কোনও কার্পণ্যও নেই তাঁদের। শ্বেতার সঙ্গে মাঝেমধ্যেই শেয়ার করেন ছবি। এরকমই এক ছবি শেয়ার করে রুবেল লিখেছেন, “হাত ধরে সঙ্গে চলতেই চাই। একে অন্যকে ভালবেসে বুঝতে চাই।” বিছান্যা গা এলিয়ে দেওয়া এক মিষ্টি ছবি। তবে ভালভাবে নেননি অনেকেই। একজন লেখেন, “এত দেখিও না। কিছু জিনিস তো ব্যক্তিগত থাকাও দরকার। ভালবাসার অনুভূতিটা নিজেদের মনে রেখে দাও।” আর একজন লেখেন, “দেখতেও বিশ্রী লাগছে, বিয়ের আগেই তো সব সামনে।” যদিও কটাক্ষকে প্রশয় দেননি ওঁরা। পাল্টা উত্তর দিতেও দেখা যায়নি তাঁদের।


কীভাবে শ্বেতা-রুবেলের প্রেম শুরু হয়? এর আগে টিভি নাইন বাংলার কাছে মনের ঝাঁপি খুলেছিলেন অভিনেতা। রুবেল বলেন, ” বারাসাতে দেবাশিষ ঘোষের স্কুল, ওই একই ডান্স গ্রুপ থেকে আমরা দুজনেই এই ইন্ডাস্ট্রিতে এসেছি। তাই ওকে আমি চিনি বহুদিন ধরেই। কিন্তু যমুনাঢাকি করতে গিয়েই সেই বন্ধুত্বটা আরও একটু বেশি হয়ে গেল।” বিয়ে নিয়ে তাঁর বক্তব্য ছিল, “সবটাই তো ভাগ্য, আপাতত দুজন দুজনের সান্নিধ্য ভীষণ ভাবে উপভোগ করছি। সেটাই করতে চাই।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours