লাগাতার কয়েকদিন ধরে প্রবল ভ্যাপসা গরমের পর বৃহস্পতিবার রাত থেকে বাঁকুড়ায় শুরু হয়েছে স্বস্তির বৃষ্টি। রাত দশটার পর থেকে প্রবল বজ্র বিদ্যুৎ সহযোগে বাঁকুড়ায় বৃষ্টি শুরু হয়। সকালেও বিক্ষিপ্ত ভাবে জেলার বিভিন্ন জায়গায় বৃষ্টি হয়।

 জমিতে ফসল কাটতে গিয়েছিলেন, বজ্রাঘাতে মৃত্যু হল দম্পতির
বজ্রঘাতে মৃত্যু হল দম্পতির

বাঁকুড়া: সাত সকালেই বাজ পড়ে মৃত্যু হল এক দম্পতির। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া থানার নতুনগ্রাম এলাকায়। জানা গিয়েছে, মৃতদের নাম নিরঞ্জন সাঁতরা ও তারারানি সাঁতরা। বজ্রপাতে দম্পতির মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


লাগাতার কয়েকদিন ধরে প্রবল ভ্যাপসা গরমের পর বৃহস্পতিবার রাত থেকে বাঁকুড়ায় শুরু হয়েছে স্বস্তির বৃষ্টি। রাত দশটার পর থেকে প্রবল বজ্র বিদ্যুৎ সহযোগে বাঁকুড়ায় বৃষ্টি শুরু হয়। সকালেও বিক্ষিপ্ত ভাবে জেলার বিভিন্ন জায়গায় বৃষ্টি হয়। এই বৃষ্টির মধ্যেই গ্রাম লাগোয়া জমিতে সবজি তুলতে গিয়েছিলেন বড়জোড়া থানার নতুনগ্রামের বাসিন্দা নিরঞ্জন সাঁতরা ও তারারানি সাঁতরা। আচমকাই বজ্রপাতে সবজির জমিতেই লুটিয়ে পড়েন ওই দম্পতি।


স্থানীয় বাসিন্দার দেখতে পেয়ে দম্পতিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হবে বলে জানিয়েছে বড়জোড়া থানার পুলিশ। ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান বড়জোড়ার বিধায়ক অলোক মুখোপাধ্যায়। সরকারি নিয়ম অনুযায়ী পরিবারটিকে ক্ষতিপূরণ দেওয়ার পাশাপাশি পরিবারটির পাশে থাকার আশ্বাস দেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours