আগামী শনিবার সপ্তম দফা অর্থাৎ শেষ দফার ভোট। একাধিক কেন্দ্রের পাশাপাশি নির্বাচন রয়েছে যাদবপুর ও কলকাতা দক্ষিণেও। আজ প্রচারের শেষ দিন। তাই সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত ভোটের প্রচারে সকাল থেকেই ইতি-উতি ছুটবেন তিনি।

 আজ মালা-সায়নীর সমর্থনে হাঁটবেন মমতা, কোন-কোন রুট দিয়ে যাবে মিছিল?

 বুধবার রোড শো করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিট পর্যন্ত রোড শো ছিল তাঁর। ঠিক যে পথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগে রোড শো করেছিলেন। সেই পথেই গতকাল পাল্টা প্রচার করেন তিনি। বৃহস্পতিবারও শেষ লগ্নে প্রচারে বেরবেন মুখ্যমন্ত্রী। যাদবপুর থেকে গোপালনগর পর্যন্ত মিছিল করবেন তিনি।


আগামী শনিবার সপ্তম দফা অর্থাৎ শেষ দফার ভোট। একাধিক কেন্দ্রের পাশাপাশি নির্বাচন রয়েছে যাদবপুর ও কলকাতা দক্ষিণেও। আজ প্রচারের শেষ দিন। তাই সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত ভোটের প্রচারে সকাল থেকেই ইতি-উতি ছুটবেন তিনি। এ দিন, যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ ও কলকাতা দক্ষিণের লোকসভা কেন্দ্রের প্রার্থী মালা রায়ের সমর্থনে প্রচার করবেন তৃণমূল সুপ্রিমো। যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড থেকে দক্ষিণ কলকাতার গোপালনগর মোড় পর্যন্ত মিছিল করার কথা তাঁর। মিছিল শেষের সভায় বক্তৃতাও রাখবেন মমতা। দুপুর দু’টো থেকে শুরু হবে তাঁর পদযাত্রা।


তৃণমূল সূত্রে খবর, মিছিল শুরু হবে যাদবপুর সুকান্ত সেতু থেকে। এরপর তা পৌঁছবে বালিগঞ্জ ফাঁড়ি। সেখান থেকে পদযাত্রা করে মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছবেন ল্যান্ডস ডাউন। তারপর পদ্মপুকুর, যদুবাবুর বাজার হয়ে হরিশ মুখোপাধ্যায় রোডে পৌঁছবে মিছিল। সেখান থেকে গোপালনগল ক্রসিংয়ে এসে শেষ হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours