স্লগ ওভারের প্রচারে বড় চমক বিজেপির। কলকাতার আকাশে অভিনব প্রচার। ড্রোন শো'য়ে রাতের কলকাতায় ফুটিয়ে তোলা হল মোদী সরকারের বিভিন্ন 'হিট' প্রকল্পের ছবি। শুধু মোদী সরকারের প্রকল্পগুলিকেই নয়, পাশাপাশি বাংলার বিভিন্ন মনীষিদের ছবিও তুলে ধরা হয়েছে ড্রো শো'য়ের মাধ্যমে।

ড্রোন শো'য়ে রঙিন হল কলকাতার আকাশ, ভোট প্রচারের লাস্ট ল্যাপে বড় চমক বিজেপির
কলকাতার আকাশে বিজেপির ড্রোন শো

কলকাতা: লোকসভা ভোট একেবারে লাস্ট ল্যাপে এসে গিয়েছে। শনিবার শেষ দফার ভোটগ্রহণ। ডায়মন্ড হারবার, বসিরহাট, কলকাতা উত্তর, কলকাতা দক্ষিণ, যাদবপুর, দমদম… একের পর এক হাইভোল্টেজ আসন। বাংলার মোট নয়টি আসনে ভোট রয়েছে সপ্তম দফায়। তার আগে স্লগ ওভারের প্রচারে বড় চমক বিজেপির। কলকাতার আকাশে অভিনব প্রচার। ড্রোন শো’য়ে রাতের কলকাতায় ফুটিয়ে তোলা হল মোদী সরকারের বিভিন্ন ‘হিট’ প্রকল্পের ছবি। বুধবার রাতে শহর তিলোত্তমার আকাশ এরকমই এক অভিনব প্রচারের সাক্ষী থাকল।


শুধু মোদী সরকারের প্রকল্পগুলিকেই নয়, পাশাপাশি বাংলার বিভিন্ন মনীষিদের ছবিও তুলে ধরা হয়েছে ড্রো শো’য়ের মাধ্যমে। রবীন্দ্রনাথ ঠাকুর, স্বামী বিবেকানন্দ, নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রতিকৃতি আঁকা হল রাতের কলকাতার আকাশে। তৃণমূল শিবির থেকে লোকসভা ভোটের প্রচার পর্বে বিজেপিকে বার বার ‘বহিরাগত’ বলে আক্রমণ শানানো হয়েছে। আজ বাংলার মনীষিদের প্রতিকৃতি ড্রোন শো’য়ের মাধ্যমে তুলে ধরে, বঙ্গবাসীর মনে কি আরও জায়গা করার চেষ্টা বিজেপির? এই নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।


কলকাতায় শহিদ মিনার ময়দানে এই ড্রোন শোয়ের আয়োজন করেছিল বঙ্গ বিজেপি। মাটি থেকে ৪০০ মিটার উঁচুতে। দিল্লি আইআইটি-র কিছু প্রাক্তনীর সহযোগিতায় এই আয়োজন করা হয়েছিল। বুধবার বিকেলে সাংবাদিক বৈঠকে বঙ্গ বিজেপির মুখপাত্র তথা সাংসদ শমীক ভট্টাচার্য জানিয়েছিলেন, শহিদ মিনার ময়দানকে কেন্দ্র করে ২ কিলোমিটার এলাকা জুড়ে এই ড্রোন শো দেখা যাবে। তাঁর কথায়, ‘এই শো আগে কোনওদিন কলকাতায় হয়নি। এ এক অভিনব দৃশ্য।’ ভোটের প্রচার কর্মসূচিকে আরও রঙিন করতেই এই উদ্যোগ বলে জানিয়েছেন শমীক ভট্টাচার্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours