এই এলাকায় যাতে বিজেপি সভা করতে না পারে সেই কারণে এদিন সকাল থেকে তৃণমূলের নেতারা নানাভাবে প্যান্ডেল, লাইট, মাইকের লোককে হুমকি দিচ্ছিল বলে অভিযোগও করেন শুভেন্দু। পাশাপাশি যিনি জমি দিয়েছেন সভা করার জন্য তাঁকেও নানাভাবে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

৩০ বছরে যা হয়নি ভোটের ঠিক আগে শওকতের ডেরায় তাই করে দেখালেন শুভেন্দু
সরগরম ক্যানিংয়ের রাজনৈতিক মহল


ক্যানিং: বিগত ৩০ বছর ক্যানিং পূর্ব বিধানসভা এলাকায় রাজ্যের কোনও বিরোধী দলের রাজ্য স্তরের নেতারা সভা করতে পারেননি। কার্যত ছবিটা ছিল এমনই। কিন্তু, তিনি সভা করে দেখালেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক তথা ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার ডেরায়। বুধবার ক্যানিং পূর্ব বিধানসভার অন্তর্গত পাতিখালি স্কুল মাঠে জয়নগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অশোক কাণ্ডারির সমর্থনে নির্বাচনী জনসভা করেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানেই এ কথা বলেন শুভেন্দু। 


এই এলাকায় যাতে বিজেপি সভা করতে না পারে সেই কারণে এদিন সকাল থেকে তৃণমূলের নেতারা নানাভাবে প্যান্ডেল, লাইট, মাইকের লোককে হুমকি দিচ্ছিল বলে অভিযোগও করেন শুভেন্দু। পাশাপাশি যিনি জমি দিয়েছেন সভা করার জন্য তাঁকেও নানাভাবে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। কিন্তু সব হুমকি উপেক্ষা করেই এদিন বিজেপি কর্মীরা সভা করার সাহস দেখিয়েছেন। এছাড়া তিনি আরও বলেন, এই সভায় আসার সময় নাগরতলায় তাঁর গাড়ির সামনে বিক্ষোভ দেখানোর পরিকল্পনাও ছিল তৃণমূলের। কিন্তু তাঁর নিরাপত্তারক্ষীরা গাড়ি থেকে নামতেই পালিয়ে যায় সকলে। তিনি বলেন, “ এঁদের কি করে সোজা করতে হয় আমি জানি। সব দল প্রচার করবে। এটা সকলের গণতান্ত্রিক অধিকার। যদি এত কাজ করে থাকো তাহলে ভয় কিসের? পুলিশ এদের সঙ্গে আছে বলেই এদের এত বাড়াবাড়ি। পুলিশ বাবা পার করেগা। এদের রোগ কী, ওষুধ কী শুভেন্দু অধিকারী ভাল জানে। ঠিক সময়ে ঠিক ওষুধ দিয়ে দেব।”  
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours